কালিগঞ্জে বিএনপি, জামায়াত ও জাসদের ৫ শতাধিক নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

ক্রাইমবার্তা রিপোট: সাতক্ষীরা: আসন্ন জাতীয় একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগ কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে বিএনপি, জামায়াত, জাসদ থেকে ৫শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে।

মঙ্গলবার ২৫ ডিসেম্বর বিকাল ৪ টায় কালিগঞ্জ বঙ্গবন্ধু মূর‌্যাল পাদদেশে আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠানে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক শেখ ইকবাল আলম বাবলুর সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিষ্ণপুর ইউপি চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন, কালিগঞ্জ বাস মালিক আঞ্চলিক সমিতির সাধারণ সম্পাদক আফসার আলী সরদার, ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি শেখ শাহাজালাল, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহানাজ পারভীন মিলি, কুশলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী কাউফিল অরা সজল, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ারুল কবীর লিটু, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ শাওন আহম্মেদ সোহাগ, গোপী রঞ্জন অধিকারী প্রমুখ।

যোগদান করেন কুশলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি সদস্য শেখ রফিকুল বারী রফু, সহ-সভাপতি ও ইউপি সদস্য আব্দুল গফ্ফার, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ মোজাফ্ফার হোসেন, বিষ্ণপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান হাবিব, সিরাজুল ইসলাম, খাইরুল আলম, গোলাম মোস্তফা, বিএনপির নেতা, সহ অন্যান্য নেতৃবৃন্দ। ধলবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, মেম্বর আব্দুর রব, উপজেলা যুবদল নেতা ও ইউপি সদস্য গোলাম মোস্তফা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া রতনপুর, মথুরেশপুর, মৌতলা, তারালী, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে বিএনপি, জামায়াত থেকে ৫শ ৫১ জন নেতা কর্মী ও সমর্থক আনুষ্ঠানিক ভাবে কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ শেখ ওয়াহেদুজ্জামান এর হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগের যোগদান করেন। এসময় যোগদানকৃত নেতৃবৃন্দকে অঙ্গীকার নামা ও শফথ বাক্য করানো হয়।

এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ করতালী দিয়ে ফুল ও মিষ্টি বিতরণ করে স্বাগত জানান। এসময় যোগদান অনুষ্ঠানে বক্তারা বলেন নির্বাচন কে সামনে রেখে বাঁচার জন্য দলে যোগদান নয়, প্রকৃত পক্ষে যারা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করেন দলকে জননেত্রীকে ভালবেসে আওয়ামীলীগে যোগদান করতে হবে। কথা হবে একটাই ভোট দিতে হবে নৌকায়।

Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে-৫: ভাইস চেয়ারম্যান-২ : মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জ

আগামী ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন থেকে যে নির্বাচনী তফশীল ঘোষনা করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।