নুরুল ইসলাম বুলবুলের প্রধান নির্বাচনী এজেন্টসহ নেতাকর্মীদের গ্রেফতারে তীব্র নিন্দা

ক্রাইমবার্তা রিপোটঃ    চাঁপাই-নবাবগঞ্জ ৩ (সদর) আসনের জামায়াত সমর্থিত সতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম বুলবুলের আপেল প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম সহ আপেল প্রতীকের নেতাকর্মী ও নির্বাচনী সমর্থকদেরকে নির্বিচারে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর এবং চাঁপাই-নবাবগঞ্জ ৩ (সদর) আসনের জাতীয় সংসদ সদস্য প্রার্থী নুরুল ইসলাম বুলবুল।

আজ বৃহস্পতিবার দেয়া বিবৃতিতে নুরুল ইসলাম বুলবুল বলেন, আজ দুর্ভাগ্য এ জাতির, যেসব সরকারি প্রতিষ্ঠানের ওপর জাতির আস্থা রয়েছে, সে প্রতিষ্ঠানগুলো একে একে সরকারি দল নিজেদের প্রতিষ্ঠানে পরিণত করেছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয়ভাবে পরাজিত হওয়ার আশংকায়ই সরকারী দল ও পুলিশ প্রশাসন একযোগে ষড়যন্ত্র করছে। এরই ধারাবাহিকতায় পুলিশ সম্পূর্ণ অন্যায়ভাবে আমার আপেল প্রতীকের প্রধান নির্বাচনী এজেন্ট মাওলানা রফিকুল ইসলাম সহ নেতাকর্মী ও নির্বাচনী সমর্থকদের নির্বিচারে গ্রেফতার করে মিথ্যা মামলা দায়ের করছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আমরা অবাক বিম্ময়ে লক্ষ্য করছি যে, সরকার, নির্বাচন কমিশন এমনকি প্রশাসন আজকে বাংলাদেশের গণতন্ত্রকে ধ্বংস করবার জন্য একজোট হয়েছে। এটা আমাদের কাছে শুধু বিস্ময়কর নয়, অত্যন্ত আতঙ্কের। ইতোমধ্যেই এই নির্বাচন একটি প্রহসনে পরিণত হয়েছে। আজকে সকলের কাছে প্রশ্ন দেখা দিয়েছে এই নির্বাচন আদৌও অনুষ্ঠিত হবার মতো অবস্থা এখানে আছে কিনা। নির্বাচনে কোনো লেবেল প্লেয়িং ফিল্ড নেই।

তিনি আরও বলেন, একদিকে আওয়ামী লীগের সন্ত্রাস ও আরেকদিকে রাষ্ট্রীয় সন্ত্রাস মিলে ঐক্যবদ্ধ হয়ে গণতান্ত্রিক মূল্যবোধকে ধ্বংস করছে। ফ্যাসিবাদী আওয়ামী সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় পৌঁছেছে ফলে তারা ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিপক্ষকে দমনের মাধ্যমে নির্বাচনে জয়লাভের অপচেষ্টা চালাচ্ছে। সরকার ও প্রশাসনের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ গণপ্রতিরোধ গড়ে তুলে ব্যালট বিপ্লবের মাধ্যমে সমুচীত জবাব দেওয়ার জন্য আমি চাঁপাই-নবাবগঞ্জবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।