মক ভোটে সদর আসনের ভোটারদের মাঝে আগ্রহ দেখা মেলেনি! টি ভোট কক্ষে ৩লাখ ৫৬ হাজার ১৮৪ জন ভোটার ভোট প্রদান করবে

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরা :: সাতক্ষীরা-২ (সদর) আসনের ১৩৭ টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে পরীক্ষামুলক ভোট গ্রহণ শুরু হয়েছে। হাতে কলমে ভোটারদের ইভিএম পদ্ধতিতে ভোটদানের প্রশিক্ষন শেষে বৃহস্পতিবার সকাল থেকে পরীক্ষামুলক ভোটগ্রহণ শুরু হলেও ভোটারদের উপস্থিতি ছিল খুবই কম। মক বা ডেমো ভোটেও মানুষের মধ্যে কোনো আগ্রহ লক্ষ্য করা যায়নি। সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোটগ্রহন চলবে বেলা ৪টা পর্যন্ত।

দুপুর ১টা পর্যন্ত সাতক্ষীরা পিএন হাইস্কুল কেন্দ্রে ৩হাজার ৪৭৪ জন ভোটারের মধ্যে একজনও ডেমো ভোটে অংশ নিতে আসেনি। একই সময়ে সাতক্ষীরা সরকারি বালিকা বিদ্যালয়ে ৩হাজার ৬৬৫জন ভোটারের মধ্যে ৩৬জন ভোটার ডেমো ভোটে অংশ নিয়েছেন।

প্রথমবারের মত দেশব্যাপী ৬ আসনের মধ্যে সাতক্ষীরা-২ আসনেও ইভিএমে ভোটগ্রহণ হবে। ৩লাখ ৫৬ হাজার ১৮৪ জন ভোটার ৩০ ডিসেম্বর ইভিএম পদ্ধতিতে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সাতক্ষীরা সদর আসনে ১৩৭টি ভোট কেন্দ্রে ৬৯৮ টি ভোট কক্ষে ভোট গ্রহণ করা হবে। বৃহস্পতিবার ভোটারদের আত্মবিশ^াস বাড়াতে এবং ভুল ভ্রান্তি এড়াতে মক ডেমো ভোটের আয়োজন করা হয়েছে।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন, সদর আসনে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সাতক্ষীরার সকল কেন্দ্রে প্রয়োজনীয় সংখ্যক লোকবল দিয়ে মক ভোট গ্রহন করা হচ্ছে। বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা নাজমুল হাসান বলেন, জেলা তথ্য অফিস ও আমাদের নিজস্ব প্রচার ব্যবস্থার মাধ্যমে সদর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের মধ্যে মাইকিং করা হয়েছে। প্রার্থীদের জানানো হয়েছে। তারপর উপস্থিতি কম কেন বুঝতে পারছিনা। কাজে ব্যস্ততার কারনে হয়তো মানুষ ভোট কেন্দ্রে আসতে পারেনি। ভোটের দিন ভোটাররা আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।