স্বর্ণের বারসহ সাতক্ষীরার দুই থানার দুই এএসআইসহ আটক চার

ক্রাইমর্বাতা রিপোট    : সাতক্ষীরার কলারোয়া থানার এএসআই ইছাহক ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজার বিরুদ্ধে সোনা আত্মসাতের অভিযোগ এনেছে অসিম নামে এক সোনা পাচারকারী। শার্শা থানা পুলিশ এই দুই এএসআই ও পুলিশের এক ছেলে এবং পাচারকারীসহ ৪ জনকে ২পিচ সোনার বারসহ নাভারন সাতক্ষীরা মোড় থেকে আটক করেছে।

বুধবার বিকালে তাদের আটক করা হয়।

আটক অপর দুজন হচ্ছে স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জের দক্ষিণধর এলাকার দুদু মিয়ার ছেলে অসিম (৩২) ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজার ছেলে আশিক রেজা (২০)। এসময় পুলিশ একটি সাদা রংয়ের (যশোর-খ ১১-০১১৫) প্রাইভেট কার জব্দ করে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম সাংবাদিকদের জানান, দুপুর ২টার দিকে নাভারন সাতক্ষীরা মোড়ে থানার এসআই আনোয়ারুল আজিম ডিউটিরত অবস্থায় থাকাকালে দেখতে পাই মোড়ে দুইজন লোক একজনকে জোরপূর্বক ধরে টানা-টানি করছে। দ্রুত সেখানে ছুটে যেয়ে বিষয়টি জানতে চায়। এসময় উক্ত দুইজন পুলিশ পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে তল্লাশী করলে অসিম নামে উক্ত ব্যক্তির কাছ থেকে ২পিচ স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাদের প্রাইভেট কারসহ আটক করে শার্শা থানায় নিয়ে আসা হয়। ধৃত দুই এএসআই স্বর্ণ পাচার কারী অসিম এর কাছে থাকা ২পিচ স্বর্ণের বার পূর্ব পরিকল্পনা মোতাবেক ছিনতাই পূর্বক আত্মসাত করার চেষ্টা করে।

আটককৃত ব্যক্তিদের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Check Also

স্বাধীনতার ৫৩ বছরে আজ প্রশ্ন উঠছে গণতন্ত্র কোথায়: মঈন খান

ক্ষমতা আঁকড়ে ধরে রাখার জন্য বিরোধী দলের রুদ্ধে এক লাখ মামলা দেওয়া হয়েছে ও তাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।