সুবর্ণচরে গণধর্ষণ : জামায়াতের বক্তব্য

নোয়াখালী জেলার সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের দরিদ্র সিরাজ উদ্দিনের স্ত্রী চার সন্তানের জননী গৃহবধূ পারুল আক্তারকে ধানের শীষ প্রতীকে ভোট দেয়ার কারণে আওয়ামী লীগ নেতা রুহুল আমিনের নেতৃত্বে একদল লোক গণধর্ষণ করে। এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার আহŸান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল শুক্রবার এক বিবৃতিতে বলেন, ‘ধানের শীষে ভোট দেয়ার কারণে নোয়াখালীর সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নের দরিদ্র সিরাজ উদ্দিনের স্ত্রীকে গণধর্ষণের ঘটনার সাথে জড়িত আওয়ামী লীগ নেতা রুহুল আমিনসহ অন্যরা নরপশু ছাড়া কিছুই নয়। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

নোয়াখালীতে গৃহবধূকে গণধর্ষণের ঘটনার দ্বারা প্রমাণিত হচ্ছে, বাংলাদেশে বর্তমানে কী সাংঘাতিক অরাজকতা চলছে! দেশের মানুষের জানমাল, ইজ্জত-আবরুর আজ কোনো নিরাপত্তা নেই। সারা দেশে আওয়ামী জোট সরকারের সন্ত্রাসের রাজত্ব চলছে। দেশে গণতন্ত্র, ন্যায় বিচার ও আইনের শাসন বলতে কিছুই নেই। রাজনীতিসহ সর্বক্ষেত্রেই চলছে নগ্ন দুর্বৃত্তায়ন।

ধর্ষিতা গৃহবধূর স্বামী সিরাজ উদ্দিনকে মামলা তুলে নেয়ার জন্য ধর্ষণকারী দুর্বৃত্তরা হুমকি দিচ্ছে। যে দেশে প্রকাশ্য দিবালোকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় সরকার ও নির্বাচন কমিশন ভোট ডাকাতি করে জনগণকে ভোটের অধিকার থেকে বঞ্চিত করে মহাউল্লাস প্রকাশ করে এবং সশস্ত্র বাহিনী তা দেখে নীরব ভূমিকা পালন করে সে দেশের মানুষ এক আল্লাহ ছাড়া আর কার কাছে বিচার চাইবে? তাই জনগণকেই সব অন্যায় ও অবিচারের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে।
বিবৃতিতে গণধর্ষণের ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন জামায়াত নেতা। বিজ্ঞপ্তি।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।