যশোরে ‘বন্দুকযুদ্ধে’ অপহরণকারী নিহত, অপহৃত শিশুর লাশ উদ্ধার

ক্রাইমবার্তা রিপোটঃ    যশোরের মণিরামপুর উপজেলার সাতনল এলাকায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ বিল্লাল (১৯) নামে এক অপহরণকারী নিহত হয়েছে। অপহৃত একটি শিশুকে উদ্ধার করতে গিয়ে মঙ্গলবার রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে দাবি করা হয়েছে।

এদিকে একই রাতে অপহৃত শিশুটির লাশও উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধের সময় অপহরণকারী চক্রের সদস্যদের গুলিতেই নিহত হয় বিল্লাল।

যশোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন জানান, গত রোববার মণিরামপুর উপজেলার খেদাইপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে তৃতীয় শ্রেণির ছাত্র তারিফ নিখোঁজ হয়। এরপর অপহৃত তারিফের বাবার কাছে মুক্তিপণ চেয়ে অপহরণকারীরা ফোন করলে তিনি ৭ জানুয়ারি থানায় লিখিত অভিযোগ দেন।

এরপর পুলিশ অপহরণকারীদের দেয়া বিকাশ নাম্বারের মাধ্যমে অপহরণকারী বিল্লালকে শনাক্ত করে। এরপর তার দেয়া তথ্য অনুযায়ী মঙ্গলবার রাতে তারিফকে উদ্ধারে সাতনল এলাকায় যায় পুলিশের একটি টিম।

এ সময় অপহরণকারী চক্রের অপর সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় অপহরণকারী চক্রের গুলিতেই বিল্লাল নিহত হয় বলে দাবি করে পুলিশ।

এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে বলে দাবি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন আরো জানান, পরবর্তীতে ভোর রাত ৪টার দিকে স্থানীয়দের দেয়া তথ্য মতে খেদাইপুর কালভার্টের নিচ থেকে অপহৃত শিশু তারিফের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।