তোর বাবাকে ডাক, নইলে মেরে ফেলব’

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ   রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকায় আবদুল্লাহ আল মাসুদ (৪০) নামের একজন অ্যাম্বুলেন্স চালকের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে।

মঙ্গলবার ভোরে ৬-৭ জনের একটি ডাকাত দল তার বসতঘরের গ্রিল কেটে ভিতরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ডাকাতি করে নিয়ে যায়।

মাসুদ রাজবাড়ী সদর হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক। হাসপাতালের পিছনেই তার বাড়ি।

মাসুদের ছেলে স্থানীয় একটি হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র স্বপ্ন জানায়, ভোর ৪টার দিকে জাঙ্গিয়া পড়া ও মুখে গামছা বাঁধা ডাকাতরা তার রুমে ঢুকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে বলে, ‘তোর বাবাকে ডাক, নইলে মেরে ফেলব।’ নিরুপায় হয়ে পাশের রুম থেকে বাবাকে ডেকে তুললে ডাকাতরা বাবা-মাকে মারধর করে বেঁধে রেখে আলমারীর চাবি নিয়ে সব কিছু নিয়ে যায়।

অ্যাম্বুলেন্স চালক মাসুদ বলেন, ছেলের ডাক শুনে ঘুম থেকে উঠে দেখি ডাকাতরা তার গলায় ধারালো ছ্যানদা ধরে আছে। তখন কি ব্যাপার ভাই, আপনারা কারা জিজ্ঞাসা করতেই তারা ‘চুপ থাক’ বলেই আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে বেঁধে ফেলে। এরপর চাবি নিয়ে আলমারী খুলে নগদ ২ লাখ টাকা, ২টি স্বর্ণের চুরি ও ১টি চেইনসহ ১টি ল্যাপটপ, ১টি হাতঘড়ি ও ৩টি মোবাইল ফোন নিয়ে চলে যায়। প্রায় আধা ঘণ্টা তারা আমার বাড়িতে অবস্থান করে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে রাজবাড়ী থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার যুগান্তরকে বলেন, ঘটনাটি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।