সাতক্ষীরায় সড়কের পাশে যুবকের গুলিবিদ্ধ লাশ

আকবর তালাঃ ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরার তালা উপজেলায় সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের (৩৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ৭টার দিকে খুলনা-পাইকগাছা সড়কের তালার তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকা থেকে ওই যুবকের লাশ পাওয়া যায়। নিহতের মাথায়, বুকে ও পায়ে গুলির চিহ্ন রয়েছে।

স্থানীয়রা জানান, সকালে খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার সড়কের পাশে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহতদের পাশে একটি টিভিএস মোটরসাইকেল পাওয়া গেছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, সকালে সড়কের পাশ থেকে একটি গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। নিহতের মাথায়, বুকে ও পায়ে গুলি লেগেছে। লাশের পাশে একটি মোটরসাইকেল ও কয়েকটি ফেনসিডিল পাওয়া গেছে।

ধারণা করা হচ্ছে, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। ভোর রাতের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানান ওসি।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী  রাসেল  বলেন, মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। মরদেহের পাশে একটি মোটর সাইকেল ও কয়েকটি ফেন্সিডিল পাওয়া গেছে। ধারণা করছি, সে একজন মাদক ব্যবসায়ী। ভোর রাতের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে।
তিনি আরও জানান, মরদেহের জামার পকেটে থাকা একটি ভোটার আইডি কার্ডের ফটোকপি পেয়েছি। তাতে লেখা আছে সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দিন আহম্মেদ টুলু। পরিচয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করা হচ্ছে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।