শ্যামনগর, কলারোয়া ও দেবহাটা থানার নবাগত ওসির যোগদান

ক্রাইমর্বাতা রিপোট:সাতক্ষীরা :  শ্যামনগর থানায় নবাগত অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে যোগদান করেছেন হাবিল হোসেন।

আজ শনিবার বিকালে তিনি আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেন। তিনি সাবেক ওসি আবুল কালামের স্থলাভিষিক্ত হলেন।

হাবিল হোসেন ১৯৯৯ সালে এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। এরপর ২০১২ সালে পুলিশ পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। তিনি খুলনা জেলার ডুমুরিয়া থানায় ওসি হিসেবে কর্মরত ছিলেন।

শ্যামনগর থানা হতে সকল প্রকার সমাজ বিরোধী কর্মকান্ড, মাদক, সন্ত্রাস ও জঙ্গী নির্মুলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

কলারোয়া থানার ওসি হিসেবে মোহাম্মদ মনিরুজ্জামানের যোগদান

কলারোয়া থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছেন মনিরুজ্জমান। শনিবার বিকালে তিনি কলারোয়া থানায় যোগদান করেন। এসময় থানার সকল এসআই, এএসআইসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

তিনি বিদায়ী অফিসার ইনচার্জ শেখ মারুফ আহম্মেদের স্থলাভিষিক্ত হলেন। চাকরি জীবনে তিনি মাগুরা, নারায়ণগঞ্জ, সাভার, চট্টগ্রাম, শার্শা ও সর্বশেষ যশোর জেলারের ডিবি পুলিশে অফিসার ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।

কর্মজীবনে মনিরুজ্জামান ২০০০ সালে পুলিশের এসআই এবং সর্বশেষ ২০১১ সালে পুলিশ পরিদর্শক হিসাবে যশোর কোতয়ালী থানা ও ডিবিতে পদোন্নতি পান। তিনি ২০১৫ সালের ৯ নভেম্বর শার্শা থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। শার্শা থানায় যোগদান করার পর থেকেই সন্ত্রাসী ও কুখ্যাত মাদক সম্রাটদের কাছে এক মূর্তিমান আতংক হিসাবে পরিচিতি পেয়েছেন তিনি।

তিনি কামাল চেয়ারম্যান, ইউপি সদস্য মহিজুল, জিয়ারকে আটক করতে সক্ষম হন। তাছাড়া এ অঞ্চলের কুখ্যাত মাদক সম্রাটদের বেশ কয়েকজনকে নির্মূল করতে সক্ষম হয়। আর এসব বিষয় বিবেচনা করেই তাকে আইজি পদকে ভূষিত করা হয়।

তিনি ব্যক্তিগত ভাবে শার্শা থানায় কর্মরত অবস্থায় ২০১৬ সালেই আইন-শৃঙ্খলা, মাদকদ্রব্য নির্মূল, জঙ্গিবাদ দমন ইত্যাদির উপর যশোর জেলার মধ্যে ৯ বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন। পারিবারিক জীবনে তিনি ২কন্যা সন্তানের জনক।

কলারোয়া থানা এলাকায় সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ, চাঁদাবাজি, ইভটিজিং, মাদক, চোরাচালানসহ সকল প্রকার অপরাধ নির্মূল করতে আইজি পদকে ভূষিত মনিরুজ্জামান সকলের সহযোগিতা কামনা করেছেন।

দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নব-নিযুক্ত ওসি বিপ্লবের সৌজন্য সাক্ষাত

তিনি ২০১৩ সালে সাতক্ষীরার কালীগঞ্জ থানায় ওসি তদন্ত,পরবর্তীতে লোহাগড়া থানায় ওসি এবং সর্বশেষ দেবহাটায় যোগদানের আগে ঝিনাইদহের কোটচাদপুর থানায় ওসি হিসেবে দায়িত্বরত ছিলেন। মতবিনিময়কালে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুল ওহাব, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান শাওন, সহ-সভাপতি রশীদুল আলম রশীদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোমিনুর রহমান, কোষাধ্যক্ষ

আব্দুল্যাহ আল মাসুদ, নির্বাহী সদস্য রিয়াজুল ইসলাম, আবুহুরাইরা, সদস্য এসএম নাসির উদ্দীন, কবির হোসেন, ফরহাদ হোসেন সবুজ সহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় নব-নিযুক্ত ওসি বিপ্লব নাথ সাহা বলেন,দেবহাটাকে মাদক,সন্ত্রাস,জঙ্গীবাদ মুক্ত করার পাশাপাশি জনসাধারনের আইনী সহায়তা নিশ্চিতে আমার নেতৃত্বে পুলিশ সদস্যরা সার্বক্ষনিক তৎপর থাকবে। তাছাড়া সহিংসতায় সংশ্লিষ্ট নাশকতাকারীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে। তাই দেবহাটার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সকলের সহযোগীতা প্রত্যাশা করে

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।