জানুয়ারি ২১, ২০১৯
টেকনাফে গ্রেপ্তারের পর মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ক্রাইমবার্তা রিপোটঃ      কক্সবাজারের টেকনাফে শীর্ষ মাদক কারবারের এক আসামি গ্রেপ্তারের পর আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) হ্নীলা ইউনিয়নের দমদমিয়া বিজিবির চেকপোস্ট সংলগ্ন এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।  নিহত শামসুল আলম ওরফে বার্মাইয়া শামসু (৩৫) টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদার পাড়ার মোহাম্মদ হোসাইনের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা ‘শীর্ষ মাদক চোরাকারবারির’ তালিকায় শামসুরের নাম ছিল। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক আইনের ১০টি মামলা রয়েছে। ওসি প্রদীপ বলেন, পলাতক আসামি শামসুকে রোববার বিকালে হ্নীলা থেকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদে তার কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে ইয়াবা উদ্ধারে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশের একটি দল। ভোর রাতে পুলিশ শামসুলকে নিয়ে দমদমিয়া চেকপোস্ট এলাকায় গেলে সেখানে অবস্থান নিয়ে থাকা তার সহযোগীরা গুলি ছোড়ে। পুলিশও এ সময় আত্মরক্ষার জন্য পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে শামসু গুলিবিদ্ধ হয়।

পরে তার সহযোগীরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ শামসুলকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি। ঘটনাস্থল থেকে দুটি বন্দুক, ১২ রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করে বলে পুলিশের দাবি।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।