শনিবার , ১১ জুলাই ২০২০

ফেসবুকে উস্কানি : চট্টগ্রাম মহানগর মহিলাদল নেত্রী লিটা গ্রেপ্তার

ক্রাইমবার্তা রিপোটঃ  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উস্কানিমূলক তৎপরতা চালানোর অভিযোগে চট্টগ্রাম মহানগর মহিলাদলের প্রচার সম্পাদক দেওয়ান মাহমুদা আক্তার (৩২) লিটাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। সোমবার মধ্যরাতে চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন জিইসি মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান।

মাশকুর রহমান জানান, দেওয়ান মাহমুদা আক্তার লিটা নামের এক নারীকে চট্টগ্রামের জিইসি মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ে আপত্তিকর ও উস্কানিমূলক পোস্ট দেয়াসহ রাষ্ট্রবিরোধী প্রচারণা চালাচ্ছিলেন। তিনি আরও জানান, সোমবার রাতে  গোপন সূত্রে মহানগরীর জিইসি মোড়ে তার অবস্থান জানতে পেরে অভিযান চালিয়ে লিটাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলীর দাবি, রাতে চট্টগ্রাম মহানগর থেকে বাসে ঢাকায় যাচ্ছিলেন মহিলাদল নেত্রী লিটা। ফেনীর লালপুর এলাকায় বাস থামিয়ে তাকে তুলে নিয়ে যায় র‌্যাব। এরপর থেকে বিভিন্ন জায়গায় সন্ধান করেও তাকে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি কেন্দ্রীয় বিএনপিকে জানানো হয়েছে বলে জানান ইদ্রিস আলী।।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

‘মৃত্যু আছে বলেই জীবন এত সুন্দর’

ক্রাইমবাতা ডেস্করিপোট : অ্যাকশন দৃশ্যগুলো যেন শার্লিজ থেরনের জন্যই নির্মিত হয়! হলিউডের অ্যাকশন ছবিতে তিনি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *