ভূয়া দুদক কর্মকর্তা আটক

ক্রাইমবার্তা রিপোর্টঃ  কর্মকর্তা পরিচয় দিয়ে ২০ লক্ষ টাকা ঘুষ দাবী করার অভিযোগে ভূয়া দুদক কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল বিকেলে কমিশনের গোয়েন্দা ইউনিটের পরিচালক মীর মো: জয়নুল আবেদীনের সার্বিক তত্ত্ববাবধানে উপপরিচালক এস এম এম আখতার হামিদ ভুঞা এর নেতৃত্বে কমিশনের ৪ সদস্যের একটি বিশেষ টিম নয়াপল্টন এর গোল্ডেন প্লেট রেস্টুরেন্ট থেকে ভুয়া দুদক কর্মকর্তা হাসান মুন্না ওরফে রফিক (২৪) কে আটক করা হয়েছে।

দুদক সূত্র জানায়, বিআইডব্লিউটি এর যুগ্ম পরিচালক (বন্দর) গুলজার আলীর আলীকে গত ১০ জানুয়ারী দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব ভট্রাচার্য এর পিএ রফিক পরিচয় দিয়ে ০১৯৯৩৩০০২১৬ নাম্বার হতে তার মোবাইল নং ০১৭১৫৪০৭৯৩১-এ ফোন করেন। তার নিকট অনেক তথ্য/অডিও/ভিডিও রয়েছে মর্মে প্রতারক তার সাথে দেখা করতে বলেন। পরবর্তীতে তিনি ২০ লক্ষ টাকা ঘুষ দাবি করে মোবাইলে মেসেজ প্রদান করেন। এছাড়াও তিনি প্রতিদিন মোবাইল নাম্বার ০১৭৭৮৮৫৭৮৭৫ ও ০১৯৯২৬৮০৭৬৯ ফোন করে ভয়ভীতি প্রদর্শন করেন এবং তার ফোন না ধরলে তিনি বিভিন্ন মেসেজ পাঠিয়ে মান-সম্মান হানি করবে মর্মে ভয়ভীতি দেখান ।

এমন অভিযোগের ভিত্তিতে দুদকের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে বিআইডব্লিউটি এর যুগ্ম পরিচালক (বন্দর) গুলজার আলী বাদী হয়ে রাজধানীর পল্টন থানায় একটি মামলা দায়ের করেন।

Please follow and like us:

Check Also

ধুলিহর ইউনিয়ন জামায়াতের ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত

আনিছুর রহমান :সাতক্ষীরাঃসাতক্ষীরা সদর উপজেলার ৮নং ধুলিহর ইউনিয়ন জামায়াতের উদ্যোগে ঈদ পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।