,পার্লারের আড়ালে মধুচক্রের আসর!

ক্রাইমবার্তাডেক্সঃ,বড়সড় সেক্স-র‍্যাকেটের পর্দাফাঁস। মেসেজ পার্লারের আড়ালে রমরমিয়ে দেহব্যবসা। ঘটনায় জড়িত সন্দেহে পার্লার থেকে গ্রেফতার করা হয়েছে তিন ব্যক্তিকেঃ। একই সঙ্গে চার মহিলাকেও সেখান থেকে উদ্ধার করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের পুনেতে।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। কীভাবে পুলিশের চোখে ধুলো দিয়ে এই ব্যবসা চলছিল তা নিয়ে উঠছে প্রশ্ন। এমনকি পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। ইতিমধ্যে আটক ব্যক্তিদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুনে পুলিশ।

জানা গেছে, উদ্ধার হওয়া তিন মহিলাকে দিয়ে জোর করে দেহব্যবসার কাজে নামানো হয়েছিল। চার মহিলা উত্তর-পূর্ব ভারতের বাসিন্দা। উদ্ধার করা ওই মহিলাদের একটি রিহেবিটেশন সেন্টারে পাঠানো হয়েছে।

গত কয়েকদিন ধরে পুলিশের কাছে এই সংক্রান্ত খবর আসছিল পুলিশের কাছে। সেই মতো গোপন সূত্রে ওই মাসাজ পার্লারে হানা দেয় পুলিশ। পার্লারে ঢুকে কার্যত চক্ষুচড়ক পুলিশ কর্মকর্তাদের।

তারা দেখেন, মাসাজের আড়ালে সেখানে রমরমিয়ে চলছে দেহব্যবসা। সেখান থেকেই তিনজনকে গ্রেফতার করা হয়। ওই তিনজন মহিলাদের জোর করে দেহব্যবসার কাজে নামায় বলে জানতে পেরেছে পুলিশ।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।