বিএনপির পরিণতি মুসলিম লীগের দিকে যাচ্ছে, আশঙ্কা কাদেরের

ক্রাইমবার্তা রিপোর্টঃ    বিএনপিও মুসলিম লীগের মতো পরিণতির দিকে যাচ্ছে কি না, তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  বলেছেন, নির্বাচন বয়কটের মধ্যদিয়ে বিএনপি নিজেদেরকে আরও সংকুচিত করার পথ, সর্বনাশা পথ, আত্মঘাতী পথ বেছে নিয়েছে। মুসলিম লীগও একটি বড় দল ছিল। সংকুচিত হতে হতে তাদের অস্তিত্ব বিরল প্রজাতির প্রাণির মতো, বিলুপ্ত হতে যাচ্ছে। আজ দুপুরে গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ সময় বিএনপিসহ নিবন্ধিত সব রাজনৈতিক দলকে উপজেলা নির্বাচনসহ সব ধরনের নির্বাচনে অংশ নেয়ার আহ্বানও জানান ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও  সেতুমন্ত্রী বলেন, সামনে উপজেলা পরিষদ নির্বাচন ছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশন ও কিশোরগঞ্জ-১ আসনের নির্বাচন আছে। আমি সব নির্বাচনে অংশগ্রহণের জন্য নিবন্ধিত সব রাজনৈতিক দলকে আহ্বান জানাচ্ছি। আমি বিএনপিকেও তাদের সিদ্ধান্ত (উপজেলা নির্বাচনে অংশ না নেয়া) পুনর্বিবেচনার জন্য অনুরোধ করছি।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপথের (সওজ) ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আজাদ মিয়ামসহ সওজের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।