সাতক্ষীরার তালায় গৃহবধূ ধর্ষনের শিকার : ধর্ষক পলাতক

ক্রাইমবার্তা রিপোটঃ  সাতক্ষীরার তালায় দুই সন্তানের জননী গৃহবধূ ধর্ষনের শিকার হয়েছে। রবিবার ভোর রাত ২টার দিকে তালা উপজেলার বালিয়াদহ গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ধর্ষক মনিরুল সরদার (৩০) পলাতক রয়েছে। সে ওই গ্রামের আফছার আলী সরদারের ছেলে। এদিকে, ধর্ষিতা গৃহবধূ বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গৃহবধুর চাচা স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ নেতা করিম সরদারসহ স্থানীয়রা জানান, গৃহবধূর স্বামী বরিশালে একটি ইটভাটায় কাজ করেন। স্বামী বাড়ি না থাকার সুযোগে প্রতিবেশী লম্পট ও মাদক ব্যবসায়ী মনিরুল তাকে প্রায়ই উত্তক্ত করতো। এরই জের ধরে রবিবার ভোর রাত ২টার দিকে মনিরুল ওই গৃহবধূর বাড়ির দরজার ছিটকিনি সাবল দিয়ে ভেঙে তার দুই সন্তান সুমনা (৭) ও সোহানাকে (আড়াই বছর) ছুরি দিয়ে হত্যা করার ভয় দেখিয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে তার ডাক্তারি পরিক্ষা সম্পন্ন শেষে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে, এ ঘটনায় ধর্ষিতার স্বামী আলামিন সরদার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে তারা আরো জানান।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।