তালায় শান্তি ও সম্প্রীতিতে নারী প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত

আকবর হোসেন,তালাঃ তালায় সোমবার (২৮ জানুয়ারী) সকালে তালা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে শান্তি ও সম্প্রীতিতে নারী প্রকল্পের আওতায় নারী উন্নয়ন ফোরাম ও কমিউনিটি এ্যাকশন গ্রুপের সদস্যদের সম্মিলিত শিখন বিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়।
ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর আয়োজনে এবং ইউএনইউমেন এর সহায়তায় অনুষ্ঠিত কর্মশালায় সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন। ব্র্যাকের আরএম আকছেদ আলীর পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিমেষ বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সনজয় বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, সমবায় কর্মকর্তা তাসলিমা খাতুন, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ইসলামকাটি ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুবাস সেন, ব্র্যাকের সাতক্ষীরা জেলা প্রতিনিধি রেজাউল করিম খান, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর জেলা ব্যবস্থাপক মো: হুমায়ুন কবির, তালা উপজেলার ফিল্ড অর্গানাইজার মোর্শেদা আক্তার, শামছুন্নাহার খাতুন প্রমুখ। কর্মশালায় নারীর ক্ষমতায়ন বৃদ্ধি, জঙ্গীবাদ নির্মূল ও বাল্য বিবাহ রোধ করা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।