চায়ের দাওয়াতে ‘না’, ঐক্যফ্রন্টের চিঠি প্রধানমন্ত্রীর কার্যালয়ে

ক্রাইমবার্তা ডেস্করিপোটঃ ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও চা চক্র অনুষ্ঠানের আমন্ত্রণে জাতীয় ঐক্যফ্রন্টের কেউ যাবেন না বলে আগেই জানানো হয়েছে। এই বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চিঠি নিয়ে গেছেন ঐক্যফ্রন্টের ৩ সদস্যের প্রতিনিধি দল।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে ঐক্যফ্রন্টের প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে যান। প্রতিনিধি দলের সদস্য জাহাঙ্গীর আলম মিন্টু বলেন, আমরা চিঠি নিয়ে সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসেছি। ২০ মিনিট ধরে অপেক্ষা করছি। তবে প্রধামন্ত্রীর কার্যালয়ে কেউ দেখা করতে আসেননি।
আগামীকাল ২ ফেব্রুয়ারি একাদশ সংসদ নির্বাচনের আগে যে ৭৬টি দলের সঙ্গে সরকার সংলাপ করেছে তাদের আবারও গণভবনে শুভেচ্ছা বিনিময় ও চা চক্রের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে গতকাল বৃহস্পতিবার বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ঐক্যফ্রন্টের কেউ যাবে না। ভোট ডাকাতির পর চা চক্র প্রহসন ছাড়া কিছুই না। আমরা এতে যাওয়ার প্রয়োজন মনে করি না।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।