সাতক্ষীরায় চিকিৎসাধীন অবস্থায় ডান্ডাবেড়ি লাগানো এক  হাজতির  মৃত

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা:    ডান্ডাবেড়ি লাগানো অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে মাজারুল ইসলাম(৩৩) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়বলে কর্তব্যরত ডাক্তার জানান।

মাজারুল ইসলাম সাতক্ষীরা শহরের নাহার মটরস’র ভাড়া নিয়ে ব্যবসা করতেন।  তিনি শহরের কামালনগর এলাকার বাসিন্দা। সাতক্ষীরা কলারোয়া উপজেলার ঝিকরা গ্রামের শেখ শফিউল ইসলামের একমাত্র ছেলে ছিলেন মাজারুল ইসলাম।

সাতক্ষীরা জেল সুপার আবু তাহের জানান, মাস খানিক আগে একটি মাদক মামলায় তিনি জেলে আসেন। মঙ্গলবার দুপুরের দিকে জেলখানায় তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তিকরা হয়। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  স্ট্রোক জনিত কারণে তার মৃত্যু হতে পারে বলে  তার ধারণা। তবে মৃত্যুর কারণ হিসেবে কর্তব্যরত ডাক্তারের কোন বক্তব্য পাওয়া যায়নি। ডান্ডাবেড়ি লাগিয়ে কেন হাসপাতালে নেয়া হল জানতে চাইলে সাতক্ষীরা  জেলার তুহিন কান্তি জানান, জেল কোড অনুযায়ী তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

মৃত্য হাজতি মাজারুল ইসলামের বাবা শফিউল ইসলাম জানান, নাহার মটরসর এর  ভাড়া নিয়ে মালিকের সাথে তার ছেলের মতবিরোধ চলছিল। নির্বাচনের আগে তাকে ষড়যন্ত্র মূলক ভাবে প্রতিপক্ষ একটি  মাদক মামলায় তাকে ফাশিয়ে পুলিশে দেয়। পরে পুলিশ তাকে ব্যাপক মারপিট করে। তার ছেলে তাকে জানিয়েছে ব্যাপক মারপিটের কারণে তিনি কারাগারে কয়েক দিন ধরে অসুস্থ বোধ করছিলেন। কিন্তু কারা কর্তৃপক্ষ তাকে যথাযথ চিকিৎসার ব্যবস্থা করেনি।

মাজারুল ইসলামের মা মেহেরুন নেছা জানান,তার ছেলে মারা গেছে তাকে আর ফিরে পাবো না। তবে আল্লাহর কাছে তিনি তার পুত্রু হত্যার বিচার চান।

মৃত্যুর আগ পর্যন্ত মাজারুলের দুপায়ে ডান্ডাবেড়ি লাগানো ছিল বলে পরিবারের দাবী।

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।