এ সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে : মঈন খান

ক্রাইমর্বাতা রিপোট : ঢাকা:: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেন, এ সরকার গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। সরকার সুষ্ঠু নির্বাচনের আশ্বাস দিয়ে ভোটের আগের রাতেই ভোট ডাকাতি করেছে।
গত ৩০ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম ও কারচুপির প্রতিবাদে মানববন্ধন করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে কালো ব্যাজ ধারণ করে কর্মসূচিতে অংশ নেয় বিএনপি নেতৃত্বাধীন এই জোট।
মঈন খান বলেন, ৩০ ডিসেম্বরের মত এরকম একটা ভুয়া নির্বাচনের পর সরকারের ক্ষমতায় থাকার কোন বৈধতা নেই।
এসময় বিএনপির এই নেতা সরকারের নানা সমালোচনা করে অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে পুনরায় নির্বাচন দেয়ার দাবি জানান।
বুধবার বেলা ৩টায় ঢাকা মহানগর ঐক্যফ্রন্টের সমন্বয়কারী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালামের সভাপতিত্বে এ কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে আরো উপস্থিত ছিলেন, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির প্রধান জগলুল হায়দার আফ্রিক, বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বনির্ভবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল আউয়াল খানসহ ঐক্যফ্রন্টের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Please follow and like us:

Check Also

ঘরে ঘরে ইসলামের সুমহান আদর্শের দাওয়াত পৌছে দিতে হবে- ডাঃ শফিকুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান বলেছেন, ইসলামের সুমহান আদর্শের দাওয়াত ঘরে ঘরে পৌছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।