মায়ের সাথে স্কুলে যাওয়ার পথে মাইক্রো চাপায় প্রাণ হারালো সূচি

ক্রাইমর্বাতা রিপোট:  দিন আর রাত- এই দুইয়ের পার্থক্যের কয়েক ঘন্টার মধ্যেই রাজধানীর তিনটি স্থানে নিয়ন্ত্রণহীন যানবাহনের চাপায় একজন শিক্ষার্থীসহ চারজনের অকাল মৃত্যু ঘটেছে। সোমবার ভোর রাত থেকে গতকাল মঙ্গলবার সকাল বেলা পর্যন্ত এই দুর্ঘটনাগুলো ঘটে উত্তরা, বারিধারা ও মালিবাগ এলাকায়। পুলিশ পৃথকভাবে লাশগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক ) হাসপাতাল মর্গে পাঠায়।
পুলিশ ও ঢামেক সূত্র জানায়, উত্তরায় স্কুলে যাওয়ার পথে মাইক্রোবাসের চাপায় পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত ফাইজিয়া তাহমিনা সূচি (১০) উত্তরার মাইলস্টোন স্কুলে পড়ত। তার বাবা ফাইজুল ইসলাম   দৈনিক ইত্তেফাকের একজন সহকারী সম্পাদক।
তুরাগ থানার ওসি নুরুল মুত্তাকিন জানান, গতকাল মঙ্গলবার সকালে বাবা-মায়ের সঙ্গে স্কুলে যাচ্ছিল সূচি। উত্তরার দিয়াবাড়ি এলাকায় ১০ নম্বর ব্রিজের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। দুর্ঘটনার পরপরই সূচিকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওসি জানান, মাইক্রোবাসটি নাটকের শুটিংয়ের কাজে ব্যবহৃত হচ্ছিল। গাড়িটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এর আগে বারিধারায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে চায়ের দোকানে উঠে দোকানদার ও একজন নৈশ প্রহরীর মৃত্যু হয়েছে। সোমবার ভোর রাতে বারিধারা ‘জে’ ব্লকের কোকাকোলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে ভাটারা থানার পরিদর্শক (অপারেশন) শিহাব উদ্দিন জানান। নিহত দুজন হলেন- নৈশ প্রহরী কবির হোসেন (৪৫) এবং চা দোকানি শাহীন (৪২)। কবিরের বাড়ি বাগেরহাটে; আর শাহিনের বাড়ি পিরোজপুরে।
পরিদর্শক শিহাব উদ্দিন বলেন, পালকি এন্টারপ্রাইজের দেওয়ান পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেলে ঘটনাস্থলেই ওই দুইজনের মৃত্যু হয়। নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছেন বলে জানান শিহাব।
এদিকে ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর মালিবাগ-মৌচাক সড়কে দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় এক নারীর মৃত্যু হয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, এক ব্যক্তি সকালে আহত ওই নারীকে হাসপাতালে নিয়ে আসেন। চল্লিশোর্ধ ওই নারী কিছুক্ষণ পরই মারা যান। বাচ্চু মিয়া বলেন, যে ব্যক্তি ওই নারীকে হাসপাতালে নিয়ে এসেছিলেন, তিনি সড়ক দুর্ঘটনার কথা বলেছেন। ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।