জেলার ৭ উপজেলায় ২ নতুন মুখ নিয়ে নৌকা পেলেন যারা

ক্রাইমবার্তা রিপোর্ট  : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জেলার ৭ উপজেলায় ২ নতুন মুখ নিয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করেছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। শনিবার সন্ধ্যায় দলীয় নির্ভর যোগ্যসূত্র জানায়, ৭ উপজেলার প্রার্থী চূড়ান্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
তাদের মধ্যে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, তালা উপজেলায় দলীয় মনোনয়ন পেয়েছেন তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, দেবহাটা উপজেলায় বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল গণি, আশাশুনিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান এবিএম মোস্তাকিম, কালিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা আতাউর রহমান এবং শ্যামনগর উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল হক দোলন দলীয় মনোনয়ন পেয়েছেন বলে জানা গেছে।
এবারের উপজেলা পরিষদ নির্বাচনে শুধুমাত্র শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা থেকে নতুন যোগ হয়েছে নতুন মুখ। অন্য ৫টি উপজেলায় আগের নির্বাচিত চেয়ারম্যানেরাই পেয়েছেন নৌকার টিকিট।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।