শনিবার , ১১ জুলাই ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের চাপায় এক কিশোর নিহত

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের চাপায় এক কিশোর নিহত

সাতক্ষীরার কলারোয়ায় তেলবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো ১২বছর বয়সী এক কিশোরের। সোমবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদরের প্রি-ক্যাডেট স্কুলের সামনে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।
নিহত আবু রায়হান কাফি (১২) সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহরের বালিয়াগাছা গ্রামের মহিদুল ইসলামের ছেলে।
এ ঘটনায় আহত হয়েছে সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের লুৎফুর রহমানের ছেলে আলী হোসেন (১২) ও সদর উপজেলার শেল্লি গ্রামের আব্দুস সবুর গাজীর ছেলে ওমর ফারুক (১২)।
প্রত্যক্ষদর্শীরা জানান- ওই ৩ কিশোর দু’টি বাইসাইকেলযোগে সাতক্ষীরার দিকে যাওয়ার সময় বিপরীতমুখি দ্রুতগতির তেলবাহী একটি ট্রাক তাদেরকে সজোরে ধাক্কা দেয়। এসময় একটি সাইকেলে থাকা আবু রায়হান রাস্তার উপর ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। অপর সাইকেলে থাকা দুই কিশোর আহত হয়। ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। এসময় বিক্ষুব্ধ জনতা কাঠের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করলে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান- সড়ক দূর্ঘটনায় তেলবাহী ট্রাকের চাপায় এক কিশোর নিহত হওয়ার খবর পেয়ে দ্রুত পুলিশ সেখানে পৌছায়। নিহতের লাশ উদ্ধার ও আহত দুই কিশোরের চিকিৎসার ব্যবস্থা করা হয়। যান চলাচলা স্বাভাবিক করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।
আহত আলী হোসেন জানান- তারা তিন জন সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। গত শনিবার তারা তার বোনের বাসা যশোরের বাগআঁচড়ায় বেড়াতে যায়। সোমবার বিকেলে বাইসাইকেলযোগে তারা সাতক্ষীরায় বাড়ি ফিরছিলো। কলারোয়া কোল্ডস্টোরেজ মোড় পেরিয়ে প্রি-ক্যাডেট স্কুলের পাশের কাঠের ‘স’ মিলের সামনে রাস্তার টার্নিং-এ হঠাৎ সামনের দিক থেকে তেলের লড়িটি আবু রায়হান কাফির সাইকেলকে সামনাসামনি মেরে দেয়। এতে সে ছিটকে ওই ট্রাকের চাকার নিচে পড়ে সেখানেই মারা যায়। আর আমরা রাস্তার বাম পাশে পড়ে যায়।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

শ্যামনগরে কানাডীয় সংস্থা অন্তারিও বেঙ্গলি কালচারাল সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ

শ্যামনগর (সাতক্ষীরা) সংবাদদাতা ঃ শ্যামনগরের কাশিমাড়ীর কানাডা প্রবাসী এ্যাড. মুজিবর রহমানের তত্বাবধানে পরিচালিত কানাডীয় সংস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *