মানববন্ধনে দৃষ্টিপ্রতিবন্ধী কবিরকে সাতক্ষীরায় অবাঞ্চিত ঘোষণা

ক্রাইমবার্তা  রিপোটঃ দৃষ্টিপ্রতিবন্ধী কবির কর্তৃক মিথ্যা ভিত্তিহীন উদ্দেশ্যে প্রণোদিত অসত্য সংবাদ সম্মেলনের প্রতিবাদে ও সংবিধান বভর্িূত অবৈধ কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা, সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শফিকুল ইসলাম।

বক্তব্য রাখেন, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম, জেলা ভূমিহীন সমিতির সভাপতি কওছার আলী, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, জাহিদ হোসেন, সাইদুল ইসলাম, আব্দুল আহাদ, রেহেনা পারভীন, নুর জাহান খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, জাতীয় অন্ধ সংস্থার নাম পরিবর্তন হয়ে জাতীয় দৃষ্টিপ্রতিবন্ধী সংস্থা হয়েছে। ওই জেলা কমিটিতে শেখ আবুল কালাম দীর্ঘ ২৫ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কোন সংস্থার নাম পরিবর্তন হলে নিয়মানুয়ায়ী পূর্বের কমিটিই বহাল থাকে। প্রতিবন্ধী কবির হোসেন কখনো জাতীয় অন্ধ সংস্থার সদস্য ছিলো না বর্তমানেও নেই।

সংগঠনের ১৯ নং ধারা মোতাবেক জেলা কমিটি গঠিত হবে নির্বাচনে মাধ্যমে। তাহলে কবির সদস্য না হয়ে গঠনতন্ত্রের তোয়াক্কা না করে কিভাবে নিজেকে দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার জেলা কমিটি সাধারণ সম্পাদক দাবি করেন?।

বক্তারা মিথ্যা বানোয়াট তথ্য প্রদানকারী কবিরের ভূয়া কমিটি বাতিল পূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান এবং নারী প্রতিবন্ধী উক্ত্যক্তকারী ও বহুবিবাহের নায়ক কবির হোসেনকে সাতক্ষীরায় অবাঞ্চিত ঘোষণা করেন।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।