ফেব্রুয়ারি ২৮, ২০১৯
সাতক্ষীরায় র‌্যাব’র সাথে বন্দুকযুদ্ধে দুইজন নিহত

ক্রাইমবার্তা রিপোটঃ সাতক্ষীরা:  সাতক্ষীরা সংলগ্ন সুন্দরব‌নে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে বনদস্যু সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী (৩৫) ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালী (২৮) নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়া‌রি) সকাল সাড়ে ৯টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রে‌ঞ্জের কলাগাছিয়া খালে এ ঘটনা ঘটে। এ সময় গোলাগুলিতে র‌্যাবের কনস্টেবল আরিফ ও শাকিল আহত হয়েছেন।

র‌্যাব-৬ এর লে. কমান্ডার জাহিদ জানান, কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে- এমন পোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা গুলিবর্ষণ করলে র‌্যাবও পাল্টা গুলিবর্ষণ করে। ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়।

পরবর্তীতে ঘটনাস্থল থেকে সাহেব আলী বাহিনীর প্রধান সাহেব আলী গাজী ও তার সহযোগী হাবিবুর রহমান ঢালীকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়। পরে তাদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি একনলা বন্দুক, একটি পাইপগান, ৩২ রাউন্ড তাজা গুলি ও ৭টি গুলির খোসা উদ্ধার হয়েছে। র‌্যাবেরও দুইজন সদস্য সামান্য আহত হয়েছে।

##

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল, ------------------------- - ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com

চেয়ারম্যান: আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) ------------------------------- যশোর অফিস: রিমন প্যালেস, দ্বিতীয় তলা( ভৈরব আইটি সেন্টার),বেজপাড়া মেইন রোড, বনানী মোড়( আর এন রোড জোড়া কুৃঠির পিছনে) কোতয়ালী,যশোর।