প্রভাষক এবিএম মামুনের ষষ্ঠ শাহাদাৎ বার্ষিকীতে এমপি রবির শোক

সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রভাষক এবিএম মামুনের ষষ্ঠ শাহাদাৎ বার্ষিকীতে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

উল্লেখ্য ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি জামায়াত নেতা দেলোওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির রায় ঘোষণার পর উত্তাল হয়ে উঠে সাতক্ষীরা। ঘটনার দিন ঘোষণা দিয়েই সহিংসতায় জড়িয়ে পড়ে জামায়াত-শিবির।

ঐ দিন বিকালে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের অন্যতম নেতা, সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রভাষক এবিএম মামুনকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার মধ্য দিয়ে সাতক্ষীরা জেলায় শুরু হয় জামায়াত শিবিরের তান্ডব। জ্বালিয়ে পুড়িয়ে দেয় মামুনের ঘরবাড়ি। বাড়ির ছাদ থেকে লাফিয়ে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলেও প্রাণে রক্ষা পায়নি মামুন।

মামুন হত্যার মধ্য দিয়ে শুরু করে ২০১৩ সালেই একে একে ১৭জন আওয়ামী লীগ নেতাকর্মীকে প্রকাশ্যে ও রাতের আঁধারে নির্মমভাবে হত্যা করে জামায়াত-শিবিরের সশস্ত্র ক্যাডারা।

সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রভাষক এবিএম মামুনের ষষ্ঠ শাহাদাৎ বার্ষিকী ও আওয়ামী মতাদর্শী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। (প্রেস-বিজ্ঞপ্তি)

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।