মেননের সংসদ সদস্য পদ বাতিলের দাবি বাবুনগরীর

ক্রাইমবার্তা রিপোটঃ  জাতীয় সংসদে কওমি মাদ্রাসাকে বিষবৃক্ষের সঙ্গে তুলনা, ইসলামী অনুশাসনকে মোল্লাতন্ত্র, হেফাজতে ইসলাম ও আমির আল্লামা শাহ আহমদ শফীকে কটাক্ষ রাশেদ খান মেননের সংসদ সদস্যপদ বাতিলপূর্বক গ্রেফতার ও শাস্তির দাবি করেছেন হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী।

রাশেদ খান মেননের দেয়া অশালীন, আক্রমণাত্মক ও উসকানিমূলক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বুধবার বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।

বিবৃতিতে আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন সংসদে দাড়িয়ে ইসলামের মৌলিক আকীদা খতমে নবুওয়ত অস্বীকারকারী কাফের কাদিয়ানীদের পক্ষে উদ্দেশ্যপ্রনোদিত বক্তব্য রেখেছেন। সারা বিশ্ব ও বাংলাদেশের ওলামায়ে কেরাম ও তাওহিদী জনতার ঐক্যমতের ভিত্তিতে তারা অমুসলিম। মেনন সাহেব কাদিয়ানীদের পক্ষে ওকালতি করে প্রমাণ করেছেন তিনিও এই কুফরী আকীদায় বিশ্বাসী। সুতরাং খতমে নবুয়ত অস্বীকারকারী মেনন মুসলমান হতে পারে না।

তিনি আরো বলেন, পৃথিবীর অধিকাংশ মুসলিম রাষ্ট্র কাদিয়ানীদেরকে অমুসলিম সংখ্যালঘু ঘোষণা করেছে। বাংলাদেশে কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা হলে তারা অন্যান্য সংখ্যালঘুদের মতো নাগরিক অধিকার নিয়ে এ দেশে বসবাস করতে পারবে, তাতে কোন আপত্তি থাকবে না।

আল্লাহ, রাসূল, কুরআনের শিক্ষা এবং ইসলামকে অবমাননা করায় মেননকে গ্রেফতারপূর্বক শাস্তি প্রদানের জন্য সরকারের নিকট দাবি জানিয়ে বাবুনগরী বলেন, ৯২% মুসলমানের দেশে নাস্তিক্যবাদের দোসর মেনন-ইনু গংদের আস্ফালন সহ্য করা যায় না। এধরনের ইসলামবিদ্বেষী বক্তব্য দিয়ে সে জাতীয় সংসদের সদস্য থাকতে পারে না।

অবিলম্বে মেননের সংসদ সদস্য পদ বাতিল করে তার বিচার করুন। অন্যথায় দেশের আলমসমাজ ও তৌহিদী জনতা তার ইসলাম বিদ্বেষের বিরুদ্ধে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে। তখন তারা পালাবার পথও খুজে পাবেন

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।