সাতক্ষীরার দেবহাটায়  ইয়াবাসেবী ছাত্রলীগ নেতা সাগর!

ক্রাইমবার্তা রিপোর্ট : দেবহাটার একাধিক ছাত্রলীগ নেতাদের প্রকাশ্যে মাদক সেবনের সংবাদ প্রকাশের রেশ কাটতে না কাটতেই আবারো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো সাগর হোসেন নামের আরেক ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবি। সে সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও উপজেলার শিমুলিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে।

সম্প্রতি ছাত্রলীগ নেতা সাগরের ইয়াবা সেবনরত অবস্থার ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুক সহ কয়েকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে। একের পর এক দেবহাটার ছাত্রলীগের কয়েকজন মাদকসেবী নেতার মাদক সেবনের ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার তাদের এমন কুকর্মে হতাশ ও দুঃখ প্রকাশ করছেন এক সময়ের সাবেক ছাত্রলীগ নেতারা।

আর কখনো দেবহাটা ছাত্রলীগের গুরুত্বপূর্ন পদের দায়িত্বে এমন ধরনের কোন মাদকসেবীকে দেখতে চান না বলে জানিয়েছেন উপজেলার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নিবেদিত নেতাকর্মীরা। তবে এব্যাপারে অভিযুক্ত ওই সাগর হোসেনের কাছে জানতে চাইলে তিনি নিজেকে ছাত্রলীগ নেতা দাবী করে বলেন,আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি।

##

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।