দেবহাটা চেয়ারম্যান গনি, ভাইস সবুজ ও স্পর্শ

ক্রাইমর্বাতা রিপোট:দেবহাটা: দেবহাটায় উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল গণি। ভাইস চেয়ারম্যান সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ।
রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হলেও প্রথমে উপস্থিতির হার ছিল খুবই কম। বেলা বাড়ার পর থেকে কিছুটা বাড়তে থাকে ভোটাদের সংখ্যা। এমনকি দুপুরের পরবর্তী সময়েও কিছুটা উপস্থিতির হার লক্ষ্য করা যায়। তবে ভোট কেন্দ্রে উপস্থিতি বেশি না থাকলেও কেন্দ্রর বাহিরে ছিল ব্যাপক সমাগম।
দেবহাটার ৪০টি কেন্দ্রে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে আব্দুল গনি নৌকা প্রতীক পেয়েছে ২৪৭৬৫টি ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী স ম গোলাম মোস্তফা আনারস প্রতীক ১৬২৯৫টি, মাহবুব আলম খোকন ঘোড়া প্রতীক ৩৫৫৫টি, সাঈদ মাহবুর রহমান মটরসাইকেল প্রতীক ২৩৮৬ ও অজিহার রহমান আম প্রতীক ১০৮১ ভোট পেয়েছে।
ভাইস চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান সবুজ তালা প্রতীক পেয়েছে ২১২১৫ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজানুর রহমান মিন্নুর উড়োজাহাজ প্রতীক ১৩৪১৮, মনিরুল ইসলাম মনি টিউবওয়েল প্রতীক ৯৩৪১, আনিছুর রহমান বকুল চসমা প্রতীক ৪৩৩৪ ও রিয়াজুল ইসলাম আম প্রতীক ২৩৩ ভোট পেয়েছে।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জি এম স্পর্শ কলস প্রতীক পেয়েছে ১৭৬৫৮ ভোট, নিকটতম প্রতিদ্বন্দ্বী আমেনা রহমান পদ্মফুল প্রতিক ১৫৫৯০, প্রিয়াংকা প্রজাপতি প্রতিক ৮৪২৪, আফরোজা পারভীন ফুটবল প্রতিক ৬১১০ ভোট পেয়েছে।

Check Also

সাতক্ষীরায় স্টুডেন্ট  ওয়েলফেয়ার  ফাউন্ডেশান এর উদ্যোগে খাদ্য, চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ

 রুহুল কুদ্দুস: হাবিবুর রহমান: আশাশুনি:  স্টুডেন্ট  য়েলফেয়ার  ফাউন্ডেশান সাতক্ষীরা এর ব্যবস্থপনায়  ও  ডিডিএমসি এর উদ্যোগে  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *