ফরিদপুরে স্মৃতিফলকে ফুল দিয়ে ফেরার পথে বিএনপি নেতাদের ওপর হামলা

ক্রাইমর্বাতা রিপোট:ফরিদপুর: ফরিদপুরের সদর উপজেলায় স্বাধীনতা দিবসে উপলক্ষে স্মৃতিফলকে ফুল দিয়ে ফেরার পথে দুর্বৃত্তদের হামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টা থেকে ৮টা পর্যন্ত উপজেলার গোয়ালচামট এলাকায় তিন দফায় এ হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন-ফরিদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ইছা, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েল ও জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন। এ ছাড়া যুবনেতা সিদ্দিকুর রহমান, শেখ আলামিন তুষার ও বিল্লালসহ আরও কয়েকজন কর্মী।
হামলায় আহত স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েলের মাথায় ২২টি সেলাই দেওয়া হয়েছে বলে তিনি জানান।
বিএনপি নেতারা জানান, সকালে শহীদ স্মৃতিফলকে ফুল দিয়ে ফেরার পথে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুয়েলের ওপর হামলা হয়। এ সময় তাকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এরপর যুবদল নেতা কিবরিয়া স্বপনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে বিএনপির সাধারণ সম্পাদক ইছার ওপরও হামলা চালানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
তবে বিএনপি নেতারা দাবি করছেন, তাদের ওপর সরকারদলীয় ক্যাডাররা পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।
ফরিদপুরের কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, ‘সকালে বিএনপির নেতারা ফুল দিতে গেলে প্রতিপক্ষের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন। তবে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ দেয়নি।’

Check Also

উন্নত সমৃদ্ধ স্মার্ট সোনার বাংলা গড়ে তুলব: পরিদর্শন বইয়ে প্রধানমন্ত্রী

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।