সাতক্ষীরার কলারোয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সাবানা খাতুন (২৭) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ যশোর জেলা শংকরপুরের সামটা গ্রামের ইসমাইল গাজীর মেয়ে। এ ঘটনায় স্বামী পলাতক রয়েছে পুলিশ জানা গেছে।

নিহত গৃহবধুর ভাই আবুল কাশেম জানান, কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের জিয়াদ আলীর ছেলে রিপন হোসেনের সাথে ১০/১২ বছর পূর্বে তার বোন সাবিনা খাতুনের ইসলামিক শরিয়াত মতে বিয়ে হয়। তাদের একটি ছেলে ও এক মেয়ে সন্তান আছে। বিয়ের কয়েকমাস পর প্রায় সময় যৌতুকের দাবিতে তার বোনকে মারপিট করে আসছে রিপন। গত ১৫ দিন আগেই রিপন তার বোনকে যৌতুকের দাবীতে বেধড়ক মারপিট করে হুরুতর আহত করে। এক পর্যায়ে বৃহস্পতিবার গভীর রাতে যৌতুকের দাবিতে রিপন তার বোনকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এ সময় তার বোনের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় গয়ড়া ক্লিনিকে ভর্তি করা হয়। সেখাননে অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। পোস্টমটেম রিপোর্ট অনুযায়ি আইনগত ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।