চাঁদা না দেয়ায় যুবককে ড্রিল মেশিন দিয়ে পা ফুটো করে দিয়েছে সন্ত্রাসীরা

ক্রাইমবার্তা রিপোটঃ চট্টগ্রাম: চাঁদা না দেয়ায় আমজাদ হোসেন নামে এক যুবককে ড্রিল মেশিন দিয়ে পা ফুটো করে দেয়ার অভিযোগ উঠেছে। এ সময় আমজাদকে রক্ষা করতে এসে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন বাবা নুরুল আজিম ও ভাই মো. আরাফাত।

বৃহস্পতিবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন হাদু মাঝি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আমজাদ হোসেন নগরীর এক কিলোমিটার এলাকার একটি ওয়ার্কশপে কাজ করেন। তার বাবার নাম মো. নুরুল আজিম।

আহত আমজাতের বাবা নুরুল আজিম জানান, কয়েকদিন করে স্থানীয় সন্ত্রাসী জালাল, মিল্লাত এবং দিদার চাঁদা দাবি করে আসছিল আমজাতের কাছে। কিন্তু একটি ওয়ার্কশপে কাজ করা আমজাতের পক্ষে তাদের চাহিদা মত চাঁদা দিতে সার্মথ্য না হওয়ায় বৃহস্পতিবার হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা ড্রিল মেশিন দিয়ে পা ফুটে করে দেয়। তাকে রক্ষা করতে আসলে সন্ত্রাসীর আমাকে এবং ছোট ছেলের উপর হামলা চালায়। আহত আমজাদ হোসেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে চিকিৎসা নিচ্ছেন।

চান্দগাঁও থানার ওসি আবুল বশর বলেন, ‘সন্ত্রাসী হামলায় একই পরিবারের তিন জন আহত হওয়ার কথা শুনেছি। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারকে মামলা দায়ের করতে বলা হয়েছে।’

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।