গণভোটে আওয়ামী লীগ ৫ ভাগ ভোটও পাবে না : কাদের সিদ্দিকী

ক্রাইমবার্তা রিপোটঃ  ঢাকা: খালেদা জিয়ার সাথে শেখ হাসিনার গণভোট দেয়া হলে শেখ হাসিনা ৫ ভাগ ভোটও পাবেন না বলে মনে করেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।
আজ রোববার রাজধানীর ইঞ্জিনিয়ার ইনিস্টিউটে বিএনপি আয়োজিত গণঅনশন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ৩০ তারিখের নির্বাচনে বিএনপি-ঐক্যফ্রন্ট হারেনি, হেরেছে শেখ হাসিনার নেতৃত্ব।গণতন্ত্র, ন্যায়বিচার ও খালেদা জিয়া এক হয়ে গেছে। বেগম জিয়ার মুক্তি মানে গণতন্ত্রের মুক্তি।
কাদের সিদ্দিকী বলেন, এই অবৈধ সরকারের কাছে মুক্তি চেয়ে মুক্তি পেলে সেটা হবে খালেদা জিয়ার মৃত্যু, গণতন্ত্রের মৃত্যু। তিনি মনে করেন বঙ্গবন্ধু প্যারোলে মুক্তি নিয়ে পাকিস্তানের সাথে যেরকম আলোচনায় বসেনি, ঠিক তেমনি বেগম জিয়া প্যারোলে মুক্তি না নিয়ে ইতিহাসে দ্বিতীয় বার নজির সৃষ্টি করবেন। যে বিচারক খালেদা জিয়াকে সাজা দিয়েছে তার বিচার একদিন জনগণের আদালতে হবে।
বিএনপি ও ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ্য করে এই নেতা বলেন, হলরুমে বসে ১০০ বছর গণঅনশন করেও এই সরকারের পতন সম্ভব না। বাংলাদেশের যে অধঃপতন হয়েছে এর ১০০ ভাগের এক ভাগ অধঃপতন হবে জানলে এদেশ স্বাধীন করতাম না।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।