সাতক্ষীরা পৌরসভার কোন রাস্তা চলাচলের অনুপযোগী থাকবেনা: পৌর মেয়র চিশতি

ক্রাইমর্বাতা রির্পোট:  সাতক্ষীরা পৌরসভার ০৭ নং ওয়ার্ডে ইটাগাছা ঘোষ পাড়া এলাকায় আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে পৌরসভার ০৭ নং ওয়ার্ডে ইটাগাছা ঘোষ পাড়ায় প্রধান অতিথি হিসেবে নির্মাণ সামগ্রী ঢেলে এ আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি।

এ সময় পৌর মেয়র বলেন, ‘ব্যাপক পরিসরে সাতক্ষীরা পৌরসভার উন্নয়ন কর্মকান্ড শুরু হয়েছে। পৌরসভার কোন রাস্তা আর চলাচলের অনুপযোগী ও অবহেলিত থাকবেনা। পৌরবাসীর উন্নত নাগরিক সেবা প্রদানে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।’ সাতক্ষীরা পৌরসভার অর্থায়নে পৌরসভার ০৭ নং ওয়ার্ডে ইটাগাছা মেইন রোড-ঘোষ পাড়া সুনীল ঘোষের বাড়ির সামনে মন্টু মিয়ার বাগান বাড়ি সড়কে খায়রুলের বাড়ি পর্যন্ত ৭১০ ফুট আরসিসি ঢালাই রাস্তা ১০ লক্ষ ১৫ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।

এসময় এলাকাবাসী ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর কালুকে দোয়া ও আশীর্বাদ করেন। তার ঐকান্তিক প্রচেষ্টায় রাস্তাটি আরসিসি ঢালাই হওয়ায় এলাকাবাসীর মাঝে আনন্দের উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

আরসিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরসভার ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন কালু, মহিলা কাউন্সিলর ফারহা দীবা খান সাথী, পৌরসভার প্রকৌশলী নাজমুল করিম, সহকারী প্রকৌশলী কামরুল আখতার, এসও সাগর দেবনাথ, ঠিকাদার হাফিজুর রহমান খান বিটু, আলহাজ¦ এজাহার আলী, মো. আবুল হোসেন, স্বপন ঘোষ, মিলন ঘোষ, রাজিবুল হাসান বাবু, ডা. আব্দুল করিম, আবুল কালাম, যুবলীগ নেতা ফজলু ঢালী, পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি মীর আজিজুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।