আশাশুনিতে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী!

আশাশুনি প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। নিহতের নাম শাহিদা খাতুন (১৮)।

সে আশাশুনি উপজেলার কোদন্ডা আদর্শ গ্রামের মাজেদ গাজীর মেয়ে ও একই গ্রামের কাসেম মোল্যার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়,  ৭ মাস পূর্বে আশাশুনি উপজেলার কোদন্ডা আদর্শ গ্রামের মৃত নওশের মোল্যার ছেলে কাশেম মোল্যার সাথে একই গ্রামের মাজেদ গাজীর কন্যা শাহিদা খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই জের ধরে বৃহস্পতিবার ভোর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে গোলযোগের একপর্যায়ে কাশেম তার স্ত্রী শাহিদার গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সে নিজে বিষ খেয়ে বাড়ীর ধারে একটি খালের পাশে অচেতন অবস্থায় পড়ে থাকে।

সকালে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে শাহিদার লাশ উদ্ধার করে এবং স্বামী কাসেম মোল্যাকে আটক করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, নিহত গৃহবধূ শাহিদার লাশ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় স্বামী কাশেম মোল্যাকে আটকের পর আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

Please follow and like us:

Check Also

‘জলবায়ুু পরিবর্তন’ —– ঝুঁকিতে উপকূলের ৪০ শতাংশ কৃষিজমি

বাস্তুচ্যুত হওয়ার আশঙ্কা দুই লাখ ৪০ হাজার কৃষকের আবু সাইদ বিশ্বাস,সাতক্ষীরাঃ ‘জলবায়ুু পরিবর্তনে সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।