বর্তমান সরকার সংবাদ মাধ্যমের স্বাধীনতা ও অধিকারের ব্যাপারে অত্যন্ত আন্তরিক -সাতক্ষীরায় বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ

ক্রাইমবার্তা রিপোটঃ  : বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন,আমাদের সংবিধান সংবাদ মাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করেছে। গণমাধ্যম ওয়াচডগ হিসেবে কাজ করে সরকারকে সঠিক পথে পরিচালিত করে।

বর্তমান সরকারও সংবাদ মাধ্যমের স্বাধীনতা ও অধিকারের ব্যাপারে অত্যন্ত আন্তরিক। তবে সংবিধান ও সরকার প্রদত্ত স্বাধীনতা ভোগ করতে গিয়ে সাংবাদিকদের দায়িত্বশীলতার জায়গাটা ভুলে গেলে চলবে না। তথ্যকে হত্যা না করার জন্য সব সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

সাতক্ষীরায় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিলের আইন ও আচরন বিধি সম্পর্কিত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে সাতক্ষীরা সার্কিট হাউজ সম্মেলন কক্ষে উক্ত সভাটি অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামালের সভাপতিত্বে উক্ত মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেযারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের যুগ্মসচিব মো. শাহ আলম, জাতীয প্রেস ক্লাবের সিনিযর সহ-সভাপতি ওমর ফারুক, বিএমএসএফ এর মহাসচিব ও বিএফইউজের নির্বাহী পরিষদ সদস্য খাযরুজ্জামান কামাল, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎমিশ প্রমুখ।

প্রধান অতিথি বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আরও বলেন, ভাল সাংবাদিকতা করতে হলে ভাল মানসিকতা থাকা দরকার। আর ভাল সাংবাদিকতার জন্য সরকারের সব ধরনের সহযোগিতা করার মানসিকতা রয়েছে।

তিনি এ সময় হলুদ সাংবাদিকতা পরিহার করার জন্য সাংবাদিকদের কাছে আহবান জানান। তিনি আরো বলেন, ডিজিটাল আইন সংশোধনের জন্য সরকারের কাছে ইতিমধ্যে প্রস্তাবনা দেওয়া হয়েছে ।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।