মঙ্গলবার , ১৪ জুলাই ২০২০

গাছ কেটে শ্যামনগরে ইউপি চেয়ারম্যান বরখাস্ত

শ্যামনগর (সদর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলায় ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাওলানা ফারুক হোসাইনকে বরখাস্ত করা হয়েছেন। গত ২৮ এপ্রিল স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব (৯৫৮৬৬০৫), মো. ইফতেখার আহম্মেদ চৌধুরী স্বাক্ষরিক প্রজ্ঞাপনে ইউপি চেয়ারম্যান মাওলানা ফারুক হোসাইনকে বরখাস্ত করা হয়। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে শ্যামনগর থানায় জিআর ৪৪৯/২০১৭ নং মামলায় অভিযোগপত্র বিজ্ঞ আদালতে গৃহীত হওয়ায় স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ধারা ৩৪(১) অনুযায়ী ইউপি চেয়ারম্যানকে তার স্বীয় পদ হতে সাময়িকভাবে বরখাস্ত করা হলো। প্রসঙ্গত ইউনিয়ন পরিষদ চত্ত্বরে গাছ কেটে সমুদয় টাকা আত্মসাৎ করায় ওই পরিষদের ২নং ইউপি সদস্য এসএম জাকির হোসেন শ্যামনগর থানায় চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করেন।
শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সুজন সরকার আদেশ প্রাপ্তির সত্যতা স্বীকার করে বলেন, প্রচলিত আইন মতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

সাতক্ষীরায় নতুন করে আরো ৩০ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা ৪শ ছাড়ালো

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা: সাতক্ষীরায় কেরানা আআক্রাএন্তর সংখ্যা চারশ ছাড়ালো।গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *