সুন্দর সাতক্ষীরা গড়ার লক্ষ্যে তৃণমূল জনপ্রতিনিধিদের সাথে রবির মতবিনিময়

ক্রাইমর্বাতা রির্পোট     ‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পথযাত্রী আমরা’ এই স্লোগানকে সামনে রেখে জঙ্গী, সন্ত্রাস, মাদক ও বাল্যবিবাহমুক্ত সুন্দর সাতক্ষীরা গড়ার লক্ষ্যে তৃণমূল জনপ্রতিনিধিদের মতবিনিময় করেছেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

বৃহস্পতিবার সকালে শহরের কামালনগরস্থ লেকভিউ প্রাঙ্গণে মতবিনিময় সভায় এমপি রবি বলেন,‘আমি একজন মুক্তিযোদ্ধা হিসাবে এদেশ ও জাতির প্রতি অনেক ভালবাসা ও প্রাণের আকুতি থেকে এ জেলাবাসীর ভাগ্যোন্নয়নে জনপ্রতিনিধি হয়ে জনগণের সেবক হিসেবে তৃণমূল জনপ্রতিনিধিসহ সকলকে সাথে নিয়ে সামগ্রীক উন্নয়নে কাজ করতে চায়। এটা শুধু আমার একার চাওয়া নয় জেলাবাসীর চাওয়া। বাংলাদেশের মধ্যে আমাদের সাতক্ষীরা একটি সম্ভাবনাময়ী জেলা। এ জেলা থেকে সরকার যে রাজস্ব পায় তার সিকি অংশ সাতক্ষীরার উন্নয়নে ব্যয় হয়না।

এ জেলা অন্যান্য জেলা থেকে উন্নয়নের দিক থেকে পিছিয়ে। জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। সেই উন্নয়নের ধারাবাহিকতায় সাতক্ষীরাার উন্নয়নে নাভারণ টু-মুন্সিগঞ্জ রেল লাইন, ভোমরা বন্দরকে পূর্ণাঙ্গ বন্দরে পরিনত করা, সাতক্ষীরায় ইকোনোমিক জোন, সুন্দরবনে ট্যুরিস স্পট, সাতক্ষীরাকে সিটি কর্পোরেশন, বিশ্ববিদ্যালয় স্থাপন, বিনেরপোতা হয়ে আশাশুনি বাইপাস সড়ক নির্মাণ, বেতনা নদী পূনখনন, প্রাণসায়ের খালকে নান্দনিক রুপে গড়ে তোলা, জেলার প্রাচীন ঐতিহ্য পূরার্কীতি সংরক্ষণসহ জঙ্গীবাদ, সন্ত্রাস ও বাল্যবিবাহমূক্ত করে মডেল সাতক্ষীরা গড়তে জেলার সকলের সমন্বিত উদ্যোগ নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। সাতক্ষীরার উন্নয়নে কাঙ্খিত দাবী আদায়ে দলমত, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।’

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন লাবসা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আলীম, ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান মোশা, খলিশখালী ইউপি চেয়ারম্যান মোজাফ্ফার রহমান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান প্রশান্ত সরকার, লাবসা ইউপি সদস্য মো. আসাদুজ্জামান আসাদ, আলিপুর ইউপি সদস্য সলুদা বেগম, সখিপুর ইউপি সদস্য আলতাফুননেসা, বাঁশদহা ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন প্রমুখ।

মতবিনিময় সভায় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা তাদের বক্তব্যে বলেন, সাতক্ষীরা জেলাবাসীর সামগ্রীক উন্নয়নে সদর এমপির এ মহতী উদ্যোগকে স্বাগত জানান। সাতক্ষীরার উন্নয়নে জেলার ৭৮টি ইউনিয়নের সকল জনপ্রতিনিধি একসাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানের শুরুতে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান স্বাধীনতা যুদ্ধ, ১৫ আগস্ট, ২১ আগস্টে সকল শহীদ ও সম্প্রতি জঙ্গী হামলায় নিহতদের বদেহী আত্মার মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা সদর এমপির ব্যক্তিগত সহকারী ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম।

Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।