আমরা ত্রাণ নয়, টেকসই বেঁড়িবাধ চাই, ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এর উদ্দেশ্যে গাবুরাবাসী

ক্রাইমবার্তা রিপোটঃ   শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের আপামর জনসাধারণ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এর দৃষ্টি আকর্ষণ করে বলেন, “আমরা ত্রাণ চাই না, আমরা টেকসই ও মজবুত বেঁড়িবাধ চাই, জীবনের নিরাপত্তা চাই।

ঘুর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্থ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে পরিদর্শনে আসেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। এসময় স্থানীয় উপকুলীয় এলাকার জনতা প্রতিমন্ত্রীর কাছে এসব দাবী জানান। বাংলাদেশ সেনাবাহিনীর একটি হেলিকপ্টার যোগে বেলা ১২টায় শ্যামনগর উপজেলার নীলডুমুর পৌছান তিনি।

এসময় তার সফর সঙ্গী হিসেবে পরিদর্শনে আসেন পানি সম্পদ মন্ত্রণায়লের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং মন্ত্রী পরিষদ সচিব শফিউল আযম।

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান শ্যামনগরে পৌছালে তাকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকাণ্ডে ৭টি বসতঘর পুড়ে ছাই

তালা(সাতক্ষীরা) সংবাদদাতা:সাতক্ষীরার তালায় অগ্নিকাণ্ডে সাতটি বসতঘর পুড়ে গেছে। উপজেলার ধলবাড়িয়া গ্রামে সোমবার বিকাল সাড়ে পাঁচটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।