চলন্ত বাসে নার্সকে গণধর্ষণের পর হত্যা, পাঁচজন ৮ দিনের রিমান্ডে

ক্রাইমবার্তা রিপোটঃ  ঢাকা : কিশোরগঞ্জ : কিশোরগঞ্জে চলন্ত বাসে নার্স শাহিনূর আক্তার তানিয়াকে গণধর্ষণের পর হত্যা মামলায় গ্রেফতার পাঁচ আসামিকে ৮ দিন করে রিমান্ডে পাঠিয়েছেন আদালত।

বুধবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আল মামুন এই রিমান্ড আদেশ দেন।

এর আগে কড়া নিরাপত্তায় স্বর্ণলতা বাসের চালক এজারভুক্ত আসামি নুরুজ্জামান, হেলপার লালন, রফিক, খোকন ও বকুলকে আদালতে হাজির করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ।

এদিকে ওই ঘটনায় মঙ্গলবার রাতে ৪ জনকে আসামি করে মামলা করেন নিহতের বাবা।

সিভিল সার্জন জানান, সোমবার রাত ১১টার দিকে বাজিতপুর উপজেলার পিরিজপুর এলাকা থেকে তানিয়ার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

স্বজনরা জানান, তানিয়া ঢাকার ইবনে সিনা মেডিকেলে নার্স হিসেবে কর্মরত ছিলেন। পরিবারের সঙ্গে প্রথম রোজা রাখতে সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে স্বর্ণলতা পরিবহনের একটি বাসে কটিয়াদীর গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। বাসে ওঠার পর পরিবারের সঙ্গে বেশ কয়েকবার কথাও হয় তার।

স্বজনদের ধারণা, পিরিজপুর এলাকায় আসার আগেই বাসের সব যাত্রী নেমে গেলে চালকসহ কয়েকজন তানিয়াকে ধর্ষণ করে। পরে হত্যা করে তার লাশ ফেলে দেয়।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।