মে ১১, ২০১৯
ঝাউডাঙ্গা কলেজে এস এস সি জিপিএ ৫ সংবর্ধনা 
আব্দুর রহমান: ঝাওডাংগা:  আজ সকাল সাড়ে ১০ টার দিকে ঝাউডাঙ্গা কলেজে এস এস সিতে  জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
কলেজ অডিটোরিয়ামে  অধ্যাক্ষ খলিলুর রহমানের সভাপতিত্বে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে সংবর্ধনা অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব এস এম শওকত হোসেন (অত্র কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগ)
বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আনসার আলী (সহ সভাপতি সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগ), প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার আনিছ উদ্দীন,রমজান আলী বিশ্বাস, আব্দুর রশিদ, সরোয়ার হোসেন সহ উক্ত কলেজের অধ্যাপক বৃন্দ। আরও উপস্থিত ছিলেন স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের সংবর্ধনা রত ছাত্র-ছাত্রী ও অবিভাবক বৃন্দ। দাওয়ত প্রাপ্ত ২৯ জন ছাত্র-ছাত্রীর ভেতরে ২৬ জন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সহকারী অধ্যাপক হাসান মাহমুদ রানা
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাত্র ১৪ জন ছাত্র-ছাত্রী নিয়ে কলেজের যাত্রা শুরু হয়। গ্রামে গ্রামে যেয়ে ছাত্র-ছাত্রী সংগ্রহ করেন। ১৯৯৭ সালের পর থেকে অনেক চরাই উতরাই পার করে কলেজের আজ একটা ভাল অবস্থান হয়েছে। এবছর এইচ এস সি তে ৪০০ এর বেশি শিক্ষার্থী পরীক্ষা দিয়েছে। তিনি আরও বলেন। তিনি আরও বলেন, আমাকে সভাপতি হিসাবে নাম প্রস্তাব করেন বিশেষ করে জামাত নেতা মাওঃ আব্দুল বারী ও বি এন পি নেতা রফিকুল ইসলাম।
একটা রুটি-কলা খেয়ে কলেজের কাজ তদারকি করেছি। আজ আমি গর্বিত।
তিনি বলেনঃ Student life is the best period of life. ছাত্র-ছাত্রীরা যেন তাদের মেধা ফেসবুক, টিভি ও সামাজিক যোগাযোগ মাধ্যমের কারনে নষ্ট না করেন।  তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তাঁরা যেন স্বপ্ন দেখে ডাক্তার, ইঞ্জিনিয়ার, জর্জ-ব্যারিস্টার হওয়ার জন্য। কারণ তোমরাই সবথেকে বেশি মেধাবী। তাদেরকে এ কলেজে ভর্তি হওয়ার জন্যও বলেন। সর্বশেষে বলেন পিতা-মাতা ও শিক্ষকদের সম্মান করবে। আরও অনেক গুনী ব্যক্তিগন আলোচনা রাখেন। ১২ঃ২০ মিনিটে হালকা নাস্তা বিতরনের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।
Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com