মে ১৫, ২০১৯
কালিগঞ্জে কাঁঠাল পাড়তে যেয়ে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু

বিশেষ প্রতিনিধি: কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাউদ আলী মোড়ল (৪৫) নামে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কুশুলিয়া গ্রামের মোহাম্মদ সহর আলী মোড়লের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৪ মে) সকাল ৮ টার দিকে দাউদ আলী মোড়ল বাড়ির পাশর্^বর্তী গাছে কাঁঠাল পাড়তে ওঠেন। এসময় গাছের ডালে বিদ্যুতের তারের সংস্পর্শ থাকায় তিনি গাছে উঠার পরপরই বিদ্যুৎস্পৃষ্ট হন। দাউদ আলীকে অচেতন অবস্থায় উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মৃত্যুবরণ করেন। খবর পেয়ে থানার উপ-পরিদর্শক আইনুদ্দীন বিশ্বাস ঘটনাস্থলে যেয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে (মামলা নম্বর: ১৫)।
স্থানীয়রা জানান, মঙ্গলবার বাদ জোহর জানাজা শেষে কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামে বড় চাচার পারিবারিক কবরস্থানে দাউদ আলীর দাফন সম্পন্ন হয়েছে। তারা আরও জানান, দাউদ আলী শ্যামনগরের পাতাখালী গ্রাম থেকে প্রায় ৪ বছর পূর্বে কালিগঞ্জের কুশুলিয়া দুম্বপোতা মোড় এলাকায় ১ বিঘা জমি কিনে পরিবারসহ বসবাস শুরু করেন। নিজের জমি চাষাবাদের পাশাপাশি তিনি অন্যের জমি বর্গাচাষ করে জীবিকা নির্বাহ করতেন।

Facebook Comments
Please follow and like us:
আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক মো: জিল্লুর রহমান

বাসা ও অফিস: পুরাতন সাতক্ষীরা, যোগাযোগ: ০১৭১৬৩০০৮৬১ - e-mail: zsatkhira@gmail.com