পারুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত এক: আহত এক

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার পারুলিয়ায় থ্রি-হুইলার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যুঞ্জয় বাছাড় (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আরও একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পারুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মৃত্যুঞ্জয় বাছাড় (৩৪)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার গাভা গ্রামের নরেন্দ্রনাথ বাছাড়ের ছেলে।

আহতের নাম তাপস বাছাড় (৩৫)। তিনি একই গ্রামের বঙ্কিম বাছাড়ের ছেলে। আহত তাপসকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, মৃত্যুঞ্জয় বাছাড় ও প্রতিবেশি তাপস বাছাড় নেসলে কোম্পানীর সেলসম্যান হিসেবে কাজ করে। মঙ্গলবার সকালে তারা ইঞ্জিনচালিত থ্রি-হুইলার গাড়িতে মালামাল নিয়ে দেবহাটা উপজেলার সখিপুর থেকে সেকেন্দ্রা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে পারুলিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামি যাত্রীবাহী বাস (গেটলক) তাদের গাড়িতে সজোরে ধাক্কা মারে। এতে থ্রি-হুইলার গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলেই মারা যায় মৃত্যুঞ্জয়। এরপর মারাত্মক আহত অবস্থায় তাপসকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অসীম কুমার সরকার জানান, তাপসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপব কুমার সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।