রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৩ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

মে ২৬, ২০১৯
সাতক্ষীরায় ধান কেটে দিলো অর্ধশত ছাত্রলীগ নেতাকর্মী

নিজস্ব প্রতিনিধি, সাতক্ষীরা
এলাকায় সব বিলের ধান কাটা শেষ টাকার অভাবে কাটা হয়নি সাতক্ষীরার তালা উপজেলার বড়বিলা গ্রামের উদয় দাসের তিন বিঘা জমির ধান। ধান কাটতে না পরায় চোখের সামনে ক্ষেতের পাকা সোনালী ধান বিনষ্ট হয়ে যাচ্ছিল। পত্রিকায় ছাত্রলীগ নেতারা ধান কেটে দিচ্ছে এমন খবর দেখে ফোন দিয়েছিলেন স্থানীয় এক ছাত্রলীগ নেতাকে। পরে তার সাহায্যে এগিয়ে আসলেন অর্ধ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী।

রোববার (২৬ মে) ওই কৃষকের তিন বিঘা জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা বেলা ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কাজ করেন। দায়িত্ব নিয়েছেন বস্তাবন্দি পর্যন্ত সকল কাজের।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা জানান, কৃষকদের ধান কাটতে সহযোগিতা করার জন্য নির্দেশ দিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তারপর থেকেই জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা আন্তরিকতার সঙ্গে এগিয়ে এসেছে।

এ সময় তালা উপজেলা ও জেলা ছাত্রলীগের অর্ধশত নেতাকর্মীরা ধান কাটায় অংশ নেয়।

 

 

 

 

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com