মোস্তাফিজের ওপর নজর রাখতে বলছে ব্রিটিশ মিডিয়া

সাম্প্রতিক সময়ের পারফরম্যান্সে বেশ আত্মবিশ্বাসী মোস্তাফিজুর রহমান। তাতে লেগেছে বিশ্বকাপের রঙ। কাটার মাস্টারের ওপর নিয়মিত নজর রাখছে ব্রিটিশ মিডিয়া। অন্যতম ইন্ডিপেনডেন্ট। বিশ্বমঞ্চে তার ওপর চোখ রাখতে বলছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম।

বাংলাদেশ ক্রিকেটাকাশে ধূমকেতুর মতো আবির্ভাব হয় মোস্তাফিজের। ক্যারিয়ারের শুরুতে দুর্দান্ত গতি, কাটার, স্লোয়ার, ইয়র্কার, সর্পিল সুইংয়ে বিশ্বের বাঘা বাঘা ব্যাটসম্যানদের কুপোকাত করেন তিনি। তবে ইনজুরি তাতে বাদ সাধে। চোট থেকে সেরে সেই ছন্দে ফেরার চেষ্টায় ফিজ।

সম্প্রতি সেই প্রমাণও মিলেছে। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে পুরনো ছন্দে দেখা গেছে তাকে। তাই তার ওপর নজর রাখতে বলছে ব্রিটিশ মিডিয়া।

বিশ্বকাপ উপলক্ষে বাংলাদেশের প্রোফাইলে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে টাইগারদের জয়ের জন্য গুরুত্বপূর্ণ হিসেবে উল্লেখ করেছে ইন্ডিপেনডেন্ট। সংবাদমাধ্যমটির ভাষ্য, সেরা ছন্দে থাকলে ব্যাটসম্যানদের জন্য অত্যন্ত অস্বস্তিকর হয়ে ওঠতে পারেন মোস্তাফিজ।

অস্ট্রেলিয়ার ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকেট ডটকমের মতে, বাংলাদেশের তুরুপের তাস মোস্তাফিজ। গণমাধ্যমটি বলছে, পেসসহায়ক উইকেটে ব্যাটসম্যানদের জন্য প্রতিরোধের দেয়াল গড়ে তুলতে পারেন ফিজ।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।