জুন ৪, ২০১৯
ঈদে বাড়ি যেতে সড়কে ঝরলো ১০ প্রাণ

ক্রাইমবার্তা রিপোটঃ  নারায়ণগঞ্জ, সিরাজগঞ্জে, নাটোর ও সিলেটে সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও কমপক্ষে ৪৬ জন।
আজ মঙ্গলবার ভোর ৪ টা থেকে ১০ টার মধ্যে এ দুর্ঘটনাগুলো ঘটেছে।
নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে লেগুনাচালকসহ দুই নারী ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও কমপক্ষে ১৬ জন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় ঘটে এ দুর্ঘটনা।
নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব থানাধীন শুম্বপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা বেগম (৩২), একই জেলার বাজিতপুর থানাধীন পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৪) ও লেগুনাচালক, তার পরিচয় পাওয়া যায়নি।
বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ গণমাধ্যমকে বলেন, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রীবাহী লেগুনা (ঢাকা মেট্রো-ন-১৩-৮৪৫৯) রিজার্ভ যাত্রী নিয়ে ভৈরবের দিকে যাচ্ছিলো। পথে সকাল সাড়ে ৭টার দিকে লেগুনাটি ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার তেতলাবো এলাকায় পৌঁছালে ঢাকাগামী অগ্রদুত পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো গ-১১০-৬৫৬৬) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এর পর হাসপাতালে নেয়ার পর আরেক জনের  মৃত্যু হয় ।
এ সময় আহত হয় লেগুনার যাত্রী আকলিমা বেগম, আমিন মিয়া, আকাশ, রিংকু দত্ত, এরশাদ, শারমিন আক্তার, সুরমা বেগম, আমির হোসেন, ইমনসহ কমপক্ষে ১৬ জন।
আহতদের স্থানীয় ইউএস বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত গাড়ী দু’টি জব্দ করা হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে দথিয়া এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ৩০ জন।
মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার কিশামত হলদীয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ফজলুল হক (৪০) ও রংপুরের মির্জাপুরের মহুরীপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে আতাউর রহমান (৩২)।
এ রিপোর্ট লেখা পর্যন্ত বাকি দুইজনের নাম পরিচয় জানা যায়নি।
রায়গঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সেরাজুল ইসলাম জানান, ঢাকা থেকে গাইবান্ধাগামী জারিফ পরিবহনের যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। সংবাদ পেয়ে  হতাহতদের উদ্ধার করা হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এছাড়াও নাটোর ও সিলেটে একজন করে নিহতের খবর পাওয়া গেছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com