প্যানভিশন টিভি’র ৪র্থ বর্ষে পদার্পণ

ক্রাইমর্বাতা রিপোট:‘দৃষ্টি চতুর্দিক’ এই শ্লোগানকে সামনে নিয়ে ৪ বছরে পা রাখলো জনপ্রিয় অনলাইন টেলিভিশন প্যানভিশন টিভি।

মঙ্গলবার রাজধানীর মৌচাকে অবস্থিত নিজস্ব কার্যালয়ে ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে এক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ^বিদ্যালয় ফার্মেসী বিভাগের সাবেক ডীন, বিশিষ্ট বিজ্ঞানী ড. চৌধুরী মাহমুদ হাসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্যানভিশন টিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা মিডিয়াপার্সন শরীফ বায়জীদ মাহমুদ।

হেড অব প্রোগ্রাম মাহবুব মুকুলের সঞ্চালনায় পবিত্র কুরআনুল কারীম থেকে তেলাওয়াত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্বারি জহিরুল ইসলাম, বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমেদ্বীন প্রফেসর মোখতার আহমদ, বাচিকশিল্পী আনোয়ার শাহী, সাংস্কৃতিক সংগঠক আবেদুর রহমান, জাকিউল হক জাকী, সসাস এর সহ-নির্বাহী সম্পাদক ইকবাল হাসান, মল্লিক একাডেমির পরিচালক আব্দুল্লাহ আল নোমান, তরুণ নির্মাতা হাসিবুর রহমান হাসিব প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রযুক্তির উৎকর্ষ কাজে লাগিয়ে ইসলামের সুমহান আদর্শ গোটা পৃথিবীব্যাপি প্রচার করার অবাধ সুযোগ কাজে লাগাতে হবে। সে ক্ষেত্রে প্যানভিশন টিভি তাদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করে যাচ্ছে। ইতোমধ্যে প্যানভিশন টিভি সাধারণ দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তিনি প্যানভিশন টিভির উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন- প্যানভিশন টিভি যাত্রা লগ্ন থেকে দেশজ ও ইতিহাস-ঐতিহ্যকে ধারণ করে অনুষ্ঠান নির্মাণ করে আসছে। যারা প্যানভিশন টিভিকে সার্বিকভাবে সহযোগিতা করছেন তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রিয় উপস্থাপক কবি নাঈম আল ইসলাম মাহিন, উপস্থাপক আব্দুর রউফ, ব্যবসায়ী কামরুজ্জামন কামাল ছাড়াও প্যানভিশনের সকল পর্যায়ে কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন সুধীজন। শুভানুধ্যায়ীরা ফুলেল শুভেচ্ছা জানান প্যানভিশন পরিবারকে। উল্লেখ্য ২০১৫ সালের ৫ জুন প্যানভিশন’র যাত্রা শুরু করে।

প্রেস বিজ্ঞপ্তি

 

Please follow and like us:

Check Also

কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে অব্যাহতি

সনদ বাণিজ্য চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে স্ত্রী গ্রেফতার হওয়ার পর এবার বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।