১১ দিন পর সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার

ক্রাইমর্বাতা রিপোট:     অপহরণের ১১ দিন পর ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বটতলা এলাকা থেকে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী উদ্ধার করেছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৈয়দ মোহাম্মদ ইফতেখার আলম সৌরভকে (২৫)। ৯ই জুন চট্টগ্রামের আফমি প্লাজার সামনে থেকে সন্ধ্যা ৭টার দিকে সাদা পোশাকের কিছু লোক তাকে অপহরণ করে। ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ আজ সকালে বলেছেন, ভোর ৫টা ২৭ মিনিটে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে ডিবি পুলিশ।

তিনি এ ব্যাপারে আর কিছু জানাতে রাজি হন নি। এ বিষয়ে সকালেই জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেনের  কার্যালয়ে গণমাধ্যমকে বিফ্রিং করার কথা।
এর আগে সৌরভের পিতা সৈয়দ ইদ্রিস আলম চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানায় ১০ই জুন একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের ছুটিতে সৌরভ চট্টগ্রামের বাসায় বেড়াতে যান। গত ৯ জুন পাঁচলাইশ আফমি প্লাজার সামনে থেকে দুইজন লোক তাকে অপহরণ করে।

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।