জুন ২৬, ২০১৯
সাতক্ষীরায় পুলিশে চাকুরী পাইয়ে দেওয়া নামে প্রতারণাকালে ১১ লাখ টাকাসহ আটক-২

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা: সাতক্ষীরায় পুলিশে নিয়োগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণাকালে এক চাকুরী প্রার্থী ও এক প্রতারককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১১ লক্ষ টাকা জব্দ করা হয়েছে।

বুধবার (২৬ জুন) সকালে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার বিকালে সাতক্ষীরা শহরের পুলিশ লাইনের পার্শবর্তী মৎস্য অফিসের সামনে থেকে অর্থ লেনদেনকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বল্লীর আবুল হোসেনের ছেলে প্রতারক মো. আসাদুজ্জামান (২৭) ও নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে চাকুরী প্রার্থী দেলোয়ার হোসেন (২১)।

সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রিয়াদুল ইসলাম জানান, বল্লীর আসাদুজ্জামান পুলিশ কনস্টেবল হিসেবে চাকুরী পাইয়ে দেওয়ার নামে নারায়নপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেনের সাথে ১১ লক্ষ টাকা চুক্তি করে। মঙ্গলবার বিকালে এই টাকা লেনদেনকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুলিশ লাইনের পাশর্^বর্তী মৎস্য অফিসের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয় এবং ১১ লক্ষ টাকা জব্দ করা হয়

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com