জুন ২৭, ২০১৯
জামায়াতকে সাথে নিয়ে কর্নেল অলির ‘জাতীয় মুক্তি মঞ্চ’ ঘোষণা

ক্রাইমর্বাতা রিপোর্ট:  ঢাকা : ‘জাতীয় মুক্তিমঞ্চ’ নামে নতুন রাজনৈতিক মঞ্চের ঘোষণা দিয়েছেন বিএনপির নেতৃত্বাধীন ২০ দলের অন্যতম শরিক লিবারেল ডেমক্রেমিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল ড. অলি আহমেদ। আজ বিকালে জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন। জাতীয় মুক্তিমঞ্চ জাতির দুরবস্থা ও জাতীয় সমস্যা সমাধানে কাজ করবে বলে জানিয়েছেন তিনি।

নতুন এই রাজনৈতিক মঞ্চ রাজনৈতিক কোনো জোট নয় উল্লেখ করে কর্নেল অলি বলেন, দেশপ্রেমিক যে কেউ এ মঞ্চে আসতে পারবেন। আত্মপ্রকাশের দিনে সরকারের উদ্দেশ্যে ১৮টি দাবি তুলে ধরা হয় মঞ্চের পক্ষ থেকে। এর মধ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং নতুন করে জাতীয় নির্বাচনের দাবি রয়েছে শুরুতে। নতুন এই মঞ্চে জামায়াতের নেতাকর্মীরা থাকবেন কিনা এমন প্রশ্নে কর্ণেল অলি বলেন, এটি কোন রাজনৈতিক জোট নয়। এখানে দেশপ্রেমিক নাগরিকদের যারা দেশ এবং সমাজের বর্তমান অবস্থার পরিবর্তন চান তারা সবাই থাকতে পারবেন। সংবাদ সম্মেলনে এলডিপি, ২০ দলের কয়েকটি শরিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com