জুন ২৭, ২০১৯
দেশে আর যেনো প্রতিহিংসামূলক নির্বাচন না হয়, সংসদে বিএনপির এমপি

ক্রাইমর্বাতা রিপোর্ট:  বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হওয়ার কথা ছিলো প্রতিযোগিতামূলক কিন্তু হয়ে গেলো প্রতিহিংসামূলক। এই ধরণের প্রতিহিংসামূলক নির্বাচন আর যাতে না হয় তিনি সে প্রত্যাশা করেন।

বুধবার জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থ বছরের বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন। এ সময় ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া সভাপতিত্ব করেন।

বিএনপির এমপি বলেন, আমার নেত্রী খালেদা জিয়া জেলে আছে। আমি প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানাই খালেদা জিয়াকে মুক্তির ব্যবস্থা করার।

আমিনুল ইসলাম বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন কিভাবে হয়েছে তা সবাই জানেন। নির্বাচন হওয়ার কথা ছিলো প্রতিযোগিতামূলক কিন্তু নির্বাচন হয়ে গেলো প্রতিহিসংসামূলক। এই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো প্রতিহিংসামূলক নির্বাচন আর যেনো দেশে না হয়। মানুষ ভোট দিতে আসতে চায় না। মাইকিং করে মানুষকে ভোট কেন্দ্রে আনা যায় না। অবিলম্বে দেশে পুনরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।

তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক মামলা কয়েক হাজার। প্রতি সপ্তাহে কর্মীদের হাজিরা দেওয়ার জন্য যেতে দুই তিনটা বাস আমাকে দিতে হয়। যারা হাজিরা দিতে যান তাদের একশ’ টাকা করে দিতে হয়। বাজেটে বিড়ির দাম বেড়ে গেছে এখন একশ’ টাকা করে দিলে হবে না। এই রাজনৈতিক মামলাগুলো নিস্পত্তির একটা ব্যবস্থা করবেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com